গায়ের উপর উঠে পড়ল বাস! দেখুন রোমহর্ষক ভিডিও

ছুটির দিনের সকালে পাব-এ যাবেন বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন বছর তিপান্নর সাইমন স্মিথ। সব কিছু ঠিকঠাকই ছিল। কিন্তু পাবে ঢোকার ঠিক আগ মুহূর্তেই যেন একেবারে যমের সঙ্গে দেখা!

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৮ জুন ২০১৭ ১৩:৫৯
Share:

দুর্ঘটনার সেই মুহূর্ত। ছবি: ইউটিউব

কথায় বলে ‘রাখে হরি, মারে কে’! এই ভিডিও দেখলে আপনিও সেকথাই বলবেন। এক্কেবারে বরাত জোড়ে রক্ষা। রাস্তার মোড়ে লাগানো সিসিটিভি ক্যামেরাতেই ধরা পড়েছে ঘটনা। সিনেমার স্টান্ট দৃশ্যকেও হার মানাবে এই রোমহর্ষক ফুটেজ।

Advertisement

ঠিক কী হয়েছিল?

না কোনও গল্প নয়। এটাই হয়েছে বাস্তবে। গত শনিবার, ২৪ জুন। ছুটির দিনের সকালে পাব-এ যাবেন বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন বছর তিপান্নর সাইমন স্মিথ। দক্ষিণ ইংল্যান্ডের রিডিং শহরের বাসিন্দা স্মিথ। সব কিছু ঠিকঠাকই ছিল। কিন্তু পাবে ঢোকার ঠিক আগ মুহূর্তেই যেন একেবারে যমের সঙ্গে দেখা!

Advertisement

আরও পড়ুন, সৌভাগ্য লাভের আশায় বিমানের ইঞ্জিনে কয়েন ছুড়ে আটক বৃদ্ধা

সতর্কীকরণ: এই ভিডিও-র কিছু অংশ ভয়ঙ্কর

দেখুন সেই ভিডিও:

নিমেষের মধ্যে পিছন দিক থেকে প্রচণ্ড গতিতে একটি বাস তাঁর দিকে তেড়ে আসে। বাসটি বাঁক ঘুরতেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। সজোড় ধাক্কা মারে সাইমনকে। রাস্তার ওই অংশের ল্যাম্পপোস্টও ভেঙে পড়ে স্মিথের গায়ের উপর। বাসের ধাক্কায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

আর তার পর?

না, প্রাণে বেঁচে গেছেন সাইমন। অন্য পথচারীরাই প্রথমে সাহায্যের জন্য এগিয়ে যান। সাইমন আপাতত হাসপাতালে চিকিৎসাধীন। অদ্ভুতভাবে তাঁর চোটও গুরুতর নয়।

ঘটনার পর ক্ষমা চেয়েছে বাস কর্তৃপক্ষ। সাইমন স্মিথের এই ‘মির‌্যাকল’ ভিডিও অবশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন