দেখে বলুন তো কে মা আর কে মেয়ে?

চোখে যেন তাঁদের ধাঁধা লেগে গিয়েছে। কেন?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ মে ২০১৮ ১১:০০
Share:
০১ ০৬

এতটা ‘ইয়ং’ কী ভাবে রয়েছেন ইয়ান? একাধিকবার এই প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তাঁকে। তবে সম্প্রতি তাঁর ভক্তকুল আরও চমকে গিয়েছেন। চোখে যেন তাঁদের ধাঁধা লেগে গিয়েছে। কে এই ইয়ান?

০২ ০৬

তাঁর পুরো নাম ইয়ান নি। তিনি চিনের অভিনেত্রী। চিনের জিয়ান-এ জন্ম তাঁর। বয়স ৪৭ আর তাঁর মেয়ে জও-য়ের বয়স ২০।

Advertisement
০৩ ০৬

১৯৯৪ সাল থেকে তাঁর থিয়েটারে অভিনয় শুরু। ২০০৬ সালে ৩৪ বছর বয়সে ‘মাই ওন সোর্ডসম্যান’-এ অভিনয় করে তিনি জনপ্রিয় হন।

০৪ ০৬

সম্প্রতি একটি অনুষ্ঠানে মেয়ের সঙ্গে একই মঞ্চে হাজির হন ইয়ান। আর তাতেই চক্ষু চড়কগাছ ভক্তদের। কোনটা যে মা আর কোনটা মেয়ে তা বুঝে উঠতেই বেশ বেগ পেতে হয়েছে তাঁদের। প্রথমে অবশ্য ভক্তরা তাঁদের দুই বোন বলে গুলিয়ে ফেলেছিলেন।

০৫ ০৬

ইয়ান তাঁর নতুন ফিল্ম ‘আই অ্যাম ইওর মম’-এর প্রমোশনের জন্য মেয়েকে নিয়ে হাজির হয়েছিলেন বেজিং আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে। সেখানেই এই কাণ্ড। নতুন ফিল্মের বদলে ইয়ানের যৌবন ধরে রাখার রহস্য জানতেই বেশি কৌতুহল ছিল দর্শকদের। কিন্তু সেই রহস্য কি খোলসা করলেন ইয়ান?

০৬ ০৬

কী ভাবে অভিনয় জগত আসা, তাঁর ছোটবেলা, বিবাহিত জীবন, তাঁর নতুন ফিল্ম— এ সব প্রশ্নে কখনই ভক্তদের নিরাশ করেন না ইয়ান। একাধিকবারই সে সব প্রশ্নের উত্তর দিয়েছেন। শুধু এড়িয়ে যান যৌবন ধরে রাখার রহস্য। এ বারও তাঁর অন্যথা হল না। রহস্য রহস্যই থেকে গেল। ভক্তদের এ বিষয়ে কিছুই খোলসা করেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement