বড্ড সুন্দরী! ন্যুড মডেল বোনকে ১৪৪ বার কুপিয়ে খুন!

বোনকে বড্ড সুন্দর দেখতে! সব্বাই শুধু বোনের দিকেই তাকিয়ে থাকে। এমনকী, প্রেমিকও নাকি ইদানীং ঝুঁকছিল তাঁর ১৭ বছরের বোনের দিকে। বেশ কিছু দিন ধরেই মনের মধ্যে জমা হচ্ছিল প্রবল ঈর্ষা।

Advertisement
শেষ আপডেট: ০২ মার্চ ২০১৬ ১৬:০৮
Share:

তখন সম্পর্ক সুন্দর ছিল

বোনকে বড্ড সুন্দর দেখতে! সব্বাই শুধু বোনের দিকেই তাকিয়ে থাকে। এমনকী, প্রেমিকও নাকি ইদানীং ঝুঁকছিল তাঁর ১৭ বছরের বোনের দিকে। বেশ কিছু দিন ধরেই মনের মধ্যে জমা হচ্ছিল প্রবল ঈর্ষা। আর সেই ঈর্ষার বশেই ১৯ বছরের দিদি কুপিয়ে কুপিয়ে নৃশংস ভাবে খুন করল পেশায় ন্যুড মডেল বোনকে। উপড়ে দিল তার চোখ, কেটে নিল কান।

Advertisement

নারকীয় এই ঘটনাটি ঘটেছে রাশিয়ায়। অভিযোগ, সেন্ট পিটার্সবার্গের বাসিন্দা এলিজাবেথ ডুবরোভিনা ১৪০ বার ছুরি চালিয়েছে বোন স্টেফানিয়া ডুবরোভিনার শরীরে। পরিচিতেরা জানিয়েছেন, বহু দিন ধরেই মাদকাসক্ত এলিজাবেথ। মানসিক সমস্যার জন্য তার চিকিত্সাও চলছিল। মডেলিং-এর দুনিয়ায় ধীরে ধীরে বিখ্যাত হয়ে ওঠা স্টেফানিয়াকে ইদানীং পছন্দ করছিল না সে। বোনকে অন্ধ অনুকরণ করা শুরু করছিল।

ঘটনার দিন, সেন্ট পিটার্সবার্গে ৪৩ বছরের শোম্যান স্ট্যাস ব্যারেটস্কির বাড়িতে পার্টিতে যায় দু’বোন। শেষ রাতে ব্যারেটস্কি আরও মদ কিনতে বাইরে বেরোন। অভিযোগ, সেই ফাঁকে বোনকে আক্রমণ করে এলিজাবেথ ডুবরোভিনা।

Advertisement

ব্যারেটস্কি জানিয়েছেন, স্টেফানিয়া মোটেও এসকর্ট বা পর্নস্টার ছিলেন না। তিনি শুধু চেয়ে ছিলেন মডেলিং-এ তাঁর কেরিয়ার তৈরি করতে।

আরও পড়ুন-সাগরে ভাসছিল নৌকা, ভিতরে বসে একা মমি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন