Accident

চলন্ত গাড়ির উপর ভেঙে পড়ল বিশাল রোড সাইন বোর্ড, ভিডিয়ো দেখলে কেঁপে উঠবেন

রাস্তা দিয়ে তীব্র বেগে ছুটে যাচ্ছে একটি গাড়ি। হঠাৎই তার সামনে ভেঙে পড়ল বিশাল আকারের একটি পথ নির্দেশিকা বোর্ড! এমনই চাঞ্চল্যকর একটি ভিডিয়ো প্রকাশ পেয়েছে সম্প্রতি।

Advertisement

সংবাদ সংস্থা

মেলবোর্ন শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০১৯ ১২:১০
Share:

এভাবেই গাড়ির উপরে ভেঙে পড়ে সাইনবোর্ড। ছবি: টুইটার

রাস্তা দিয়ে তীব্র বেগে ছুটে যাচ্ছে একটি গাড়ি। হঠাৎই তার সামনে ভেঙে পড়ল বিশাল আকারের একটি পথ নির্দেশিকা বোর্ড! এমনই চাঞ্চল্যকর একটি ভিডিয়ো প্রকাশ পেয়েছে সম্প্রতি। ঘটনাটি অস্ট্রেলিয়ার মেলবোর্নের।

Advertisement

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, মেলবোর্নের হাইওয়ে ধরে তীব্র গতিতে ছুটে যাওয়া একটি গাড়ির উপরে আচমকাই ৫ মিটার চওড়া এবং ৪ মিটার লম্বা একটি বৃহদাকার পথ নির্দেশিকা বোর্ড খুলে পড়ে। তুবড়ে ভেঙে যায় গাড়ির সামনের অংশটি। তবে আশ্চর্যজনক ভাবে প্রাণে বেঁচে গিয়েছেন গাড়ির চালক ৫৩ বছর বয়সী মহিলা। নেল্লা লেতিয়েরী নামে ওই মহিলার তেমন একটা গুরুতর চোটও লাগেনি। কাঁধে, গলায় এবং হাতে সামান্য চোট পেয়েছেন তিনি।

এই গাড়িটিরই পিছনে থাকা আরেকটি গাড়ির ড্যাশক্যাম থেকে রেকর্ড হয়েছে সম্পূর্ণ ঘটনাটি। এরপর অস্ট্রেলিয়ার একটি সংবাদ মাধ্যম সেটিকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হয়ে যায় তা। সেই মহিলাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে চিকিৎসার জন্য। কী করে সেই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

দেখে নিন সেই হাড় হিম করা ভিডিয়ো:

আরও পড়ুন: বন্ধের মুখে প্যারিসের প্রথম ‘ন্যুড’ রেস্তরাঁ

আরও পড়ুন: বিচ্ছেদ বাড়ছে আফ্রিকায়, চাইছেন মেয়েরাই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন