adult

Adult Website: প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইটে খোলামেলা ছবি! স্কুলে ‘নিষিদ্ধ’ খুদের মা

‘অনলিফ্যানস’-এ অনেক দিন ধরেই সক্রিয় ফ্লোরিডার ভিক্টোরিয়া ট্রিস। নিয়মিত ছবিও দেন।

Advertisement

সংবাদ সংস্থা

ফ্লোরিডা শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২১ ১৪:২২
Share:

দুই সন্তানের মা হয়েও প্রাপ্তবয়স্কদের একটি ওয়েবসাইট ‘অনলিফ্যানস’-এ অ্যাকাউন্ট খুলে খোলামেলা পোশাকে ছবি!

দুই সন্তানের মা হয়েও প্রাপ্তবয়স্কদের একটি ওয়েবসাইট ‘অনলিফ্যানস’-এ অ্যাকাউন্ট খুলে খোলামেলা পোশাকে ছবি! অন্যান্য বাবা, মায়েরা আপত্তি তোলায় সন্তানদের স্কুলে ঢোকাই নিষিদ্ধ হয়ে গেল এক পড়ুয়ার মায়ের।
ওই ওয়েবসাইটে অনেক দিন ধরেই সক্রিয় ফ্লোরিডার ভিক্টোরিয়া ট্রিস। নিয়মিত ছবিও দেন। কিন্তু এর জন্য যে নিজের সন্তানদের স্কুলে যাওয়া বন্ধ হয়ে যাবে, তা স্বপ্নেও কল্পনা করেননি ট্রিস। প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইটে ট্রিসের প্রোফাইল প্রকাশ্যে আসতেই স্কুলের বাকি পড়ুয়ার বাবা, মায়েরা আপত্তি তুলে জানায়, ট্রিসকে স্কুলে বাচ্চাদের কাছে ঘেঁষতে দিলে ভুল বার্তা যেতে পারে। যার জেরেই ট্রিসের প্রবেশ নিষিদ্ধ করেছেন স্কুল কর্তৃপক্ষ।

Advertisement

গোটা ঘটনায় হতচকিত ট্রিস। তাঁর কথায়, ‘‘বিনা কারণে আমার চরিত্র নিয়ে টানাটানি করা হচ্ছে। অত্যন্ত নিঃসঙ্গ লাগছে এখন। আমি ব্যক্তিগত জীবনে কী করি না-করি, এতে ওঁদের কী? আমি তো কাউকে আঘাত করছি না। এটা বেআইনি কাজও নয়।’’

স্কুলে প্রবেশ নিষিদ্ধ হওয়ায় তাঁর সম্মানহানি হয়েছে বলেই মনে করছেন ট্রিস। তাঁকে স্কুলে ঢুকতে দেওয়া না হলে ১০ লক্ষ ডলারের মানহানির মামলাও করবেন তিনি। এই মর্মে স্কুল কর্তৃপক্ষকে নোটিসও ধরিয়েছেন ট্রিস। যদিও এ বিষয়ে স্কুল কোনও মন্তব্য করেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন