Death by drowning

বরফজমা হ্রদের উপর দিয়ে হাঁটতে গিয়ে ভেঙে গেল আস্তরণ, তলিয়ে গেলেন তিন ভারতীয় বংশোদ্ভূত

পুলিশ সূত্রে খবর, মৃতেরা হলেন নারায়ণ মুদ্দানা (৪৯), হরিতা মুদ্দানা এবং গোকুল মেডিসেটি (৪৭)। তিন জনই অ্যারিজোনার চান্দলের বাসিন্দা।

Advertisement

সংবাদ সংস্থা

ওয়াশিংটন শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২২ ১২:৪১
Share:

প্রচন্ড ঠান্ডায় হ্রদের জল জমে গিয়েছিল। হ্রদের উপরে জমা সেই বরফের উপর দিয়ে হাঁটছিলেন এক মহিলা-সহ তিন জন। তাঁরা যখন হ্রদের প্রায় মাঝখানে, পায়ের চাপে আচমকাই বরফের আস্তরণ ভেঙে যায়। আর তিন জনেই হ্রদের জলে ডুবে যান। গত ২৬ ডিসেম্বর ঘটনাটি ঘটেছে আমেরিকার অ্যারিজোনায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃতেরা হলেন নারায়ণ মুদ্দানা (৪৯), হরিতা মুদ্দানা এবং গোকুল মেডিসেটি (৪৭)। তিন জনই অ্যারিজোনার চান্দলের বাসিন্দা। তিন জনেই ইন্দো-আমেরিকান। কোকোনিনো কাউন্টি শেরিফের অফিস থেকে মঙ্গলবার এ প্রসঙ্গে এক বিবৃতি জারি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, ওই তিন জন উডস ক্যানিয়ন হ্রদে ঘুরতে গিয়েছিলেন। এই হ্রদটি পর্যটকদের কাছে খুবই জনপ্রিয়। প্রচন্ড ঠান্ডায় সেই হ্রদের জল জমে গিয়েছিল। নারায়ণরা জমে যাওয়ার বরফের উপর দিয়ে হাঁটা শুরু করেন। কিছু দূর এগোতেই বরফের আস্তরণ ভেঙে যায়। তিন জনেই হ্রদের জলে পড়ে তলিয়ে যান। এক প্রত্যক্ষদর্শী বিষয়টি দেখা মাত্রই পুলিশের খবর দেন। হরিতাকে উদ্ধার করে বাঁচানোর চেষ্টা করা হয়, কিন্তু শেষরক্ষা হয়নি। বাকি দু’জনের দেহও তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন