Ireland

Ireland: পেনশনের টাকা পেতে পেনশনভোগীর মরদেহ নিয়ে হাজির পোস্ট অফিসে! 

প্রথম দেখাতে বোঝা সম্ভবই হয়নি যে ওটা পিডারের মরদেহ। পিডারকে দেখিয়ে ফের তাঁরা টাকা দাবি করেন। 

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ০৭:৪১
Share:

মৃতদেহটি পোস্ট অফিস থেকে বাইরে নিয়ে আসছে পুলিশ। ছবি: সংগৃহীত।

পেনশনের টাকা দিতে চাইছিলেন না পোস্ট অফিসের কর্মীরা। তাই পেনশনভোগীর মরদেহ চেয়ারে বসিয়ে সটান সেখানে হাজির হলেন দুই যুবক। এমন ঘটনায় রীতিমতো হতভম্ব হয়ে যান পোস্ট অফিসের কর্মীরা। শুক্রবার ঘটনাটি ঘটেছে আয়ারল্যান্ডে।

Advertisement

দ্য ডেইলি মেল-এর প্রতিবেদন অনুযায়ী, মৃত ব্যক্তির নাম পিডার ডয়েল। তিনি পেনশন পেতেন। পুলিশ জানিয়েছে যে দুই যুবক পিডারের দেহ নিয়ে এসেছিলেন, তাঁরা তাঁর পূর্ব পরিচিত। পিডারের পেনশনের টাকা হাতানোর পরিকল্পনা করেছিলেন তাঁরা।

পুলিশ জানিয়েছে, প্রথমে পিডারের আত্মীয় পরিচয় দিয়ে পোস্ট অফিসে টাকা আনতে গিয়েছিলেন ওই দু’জন। কিন্তু পোস্ট অফিসের কর্মীদের সন্দেহ হওয়ায় তাঁরা পিডারকে পোস্ট অফিসে নিয়ে আসতে বলেন। এর পরই তাঁরা পিডারের মরদেহ হুইলচেয়ারে বসিয়ে তাঁকে ভাল করে পোশাক, টুপি পরিয়ে সটান পোস্ট অফিসে হাজির হন। প্রথম দেখাতে বোঝা সম্ভবই হয়নি যে ওটা পিডারের মরদেহ। পিডারকে দেখিয়ে ফের তাঁরা টাকা দাবি করেন।

Advertisement

পোস্ট অফিসেরই এক কর্মী লক্ষ করেন, চেয়ারে বসে থাকা পিডারের শরীরে কোনও নড়নচড়নই হচ্ছে না। এমনকি চোখও ছিল স্থির। বিষয়টি নজরে আসতেই পোস্ট অফিস থেকে পুলিশে ফোন করা হয়। পোস্ট অফিসের কর্মীরা বিষয়টি আন্দাজ করতে পেরেছেন, এটা আঁচ করতে পেরেই পিডারের দেহ ফেলে চম্পট দেন দুই যুবক।

পুলিশ এসে পিডারের দেহ উদ্ধার করে নিয়ে যায়। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, দু’দিন আগেই মৃত্যু হয়েছে পিডারের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন