Robber

ছিনতাই করতে এসে ডেলিভারি বয়ের কান্না দেখে হৃদয় গলে গেল দুই ‘দুষ্কৃতী’র!

ডেলিভারি বয়ের হাতে থাকা জিনিসপত্র অভিযুক্তের হাতে তুলে দেন। সেই সঙ্গে তাঁদের কথাবার্তাও চলতে থাকে। এর পরই হঠাৎ ডেলিভারি বয়কে একটি প্যাকেট ফেরৎ দিতে দেখা যায় অভিযুক্ত ছিনতাইবাজকে।

Advertisement

সংবাদ সংস্থা

করাচি শেষ আপডেট: ১৭ জুন ২০২০ ১৭:২৪
Share:

ডেলিভারি বয়কে জিনিসপত্র ফিরিয়ে দিয়ে আলিঙ্গন। ছবি: টুইটার থেকে নেওয়া।

নজরাদারি ক্যামেরার দৌলতে ছিনতাই বা ছিনতাইয়ের চেষ্টার অনেক ভিডিয়ো সামনে এসেছে। কিন্তু এমন ভিডিয়ো মনে হয় খুব কমই চোখে পড়েছে, যেখানে অভিযুক্তরা এক ডেলিভারি বয়ের চোখের জল দেখে জিনিসপত্র ফিরিয়ে দিয়েছেন। শুধু তাই নয়, তাঁকে সান্ত্বনা দেওয়ার জন্য জড়িয়েও ধরেন। পাকিস্তানের রাস্তায় ধরা পড়া এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

Advertisement

ভিডিয়োটি বেশ কয়েকটি টুইটার হ্যান্ডলে শেয়ার হয়েছে। এটি রাস্তার উপর লাগানো একটি নজরদারি ক্যামেরায় রেকর্ড হয়েছে। তাতে দেখা যাচ্ছে, রাস্তার ধারে একটি বাড়িতে কিছু দিয়ে পাশেই দাঁড় করানো তাঁর বাইকের কাছে ফিরছেন ডেলিভারি বয়। সেই সময় তাঁর গা ঘেঁসে একটি বাইক থামে, তাতে দুই আরোহী ছিলেন।

দুই আরোহীর মধ্যে পিছনের আসনের জন নেমে ডেলিভারি বয়ের কাছে এগিয়ে যান। ডেলিভারি বয়কে কিছু বলেন। ডেলিভারি বয়ের হাতে থাকা জিনিসপত্র অভিযুক্তের হাতে তুলে দেন। সেই সঙ্গে তাঁদের কথাবার্তাও চলতে থাকে। এর পরই হঠাৎ ডেলিভারি বয়কে একটি প্যাকেট ফেরৎ দিতে দেখা যায় অভিযুক্ত ছিনতাইবাজকে। সেই সঙ্গে বাইকে উঠে তিনি পালাতেও যান। কিন্তু তার আগে এক বার ফিরে এসে জড়িয়ে ধরেন ডেলিভারি বয়কে। আর ডেলিভারি বয়কে দেখা যায় জামার হাতায় চোখ মুছছেন।

Advertisement

আরও পড়ুন: অনলাইনে ক্লাস নিচ্ছেন স্পাইডারম্যান-সুপারম্যান, বেজায় খুশি পড়ুয়ারা

আরও পড়ুন: প্রেমিক ছেড়ে গিয়েছে, সেই দুঃখে মদ্যপ মহিলার কাণ্ডে বিপদে পড়ল গোটা বিমান

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজ জানিয়েছে, এটি করাচির রাস্তার ঘটনা। ডেলিভারি বয় একটি খাবার ডেলিভারি সংস্থায় কাজ করেন। যখন তাঁর কাছ থেকে দামি জিনিসপত্র ছিনিয়ে নেওয়া হচ্ছিল, সেই সময় তিনি কান্নায় ভেঙে পড়েন। তাঁর দুরাবস্থার কথা তুলে ধরেন, তা শুনেই মন গলে যায় অভিযুক্ত ছিনতাই বাজদের।

দেখুন সেই ভিডিয়ো:

করাচির পুলিশ এমন ঘটনা হয়েছে বলে জানিয়েছে। সেই সঙ্গে জানিয়েছে অভিযুক্তদের পরিচয় জানার চেষ্টা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন