• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রেমিক ছেড়ে গিয়েছে, সেই দুঃখে মদ্যপ মহিলার কাণ্ডে বিপদে পড়ল গোটা বিমান

China
বিমানের জানালার কাচ ফাটিয়ে দেওয়ায় পুলিশ হেফাজতে মহিলা। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

এক মহিলার হৃদয় ভাঙার দুঃখের পরিণাম যে এমন হবে কে ভেবেছিল! চিনের এক ডোমেস্টিক ফ্লাইটকে জরুরি অবতরণ করতে হল প্রেমে প্রত্যাখ্যাত মহিলার উন্মত্ত  আচরণের জেরে। ওই মহিলা যা করেছিলেন, তাতে গোটা বিমানটি দুর্ঘটনার কবলে পড়তে পারত। মহিলার কাণ্ডকারখানার কিছু ছবি-ভিডিয়ো চিনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

গত মাসে ২৫ তারিখ চিনের জিনিং থেকে পূর্ব চিনের ইয়ানচেন যাচ্ছিল লুং এয়ারলাইন্সের একটি বিমান। তাতে চড়ে বসেন লি নামে বছর উনত্রিশের এক যুবতী। বিমানে চড়ার আগেই তিনি নাকি প্রায় আধ লিটার অ্যালকোহল পান করেন।

আসলে সম্প্রতি লি-এর সঙ্গে তাঁর প্রেমিকের সম্পর্ক ভেঙে যায়। সেই দুঃখে তিনি এতটা মদ্যপান করেন। এর পর বিমানে উঠে তিনি কাঁদতে শুরু করেন। এমনকি, বিমানে জানালায় বার বার ঘুষি মারতে থাকেন। বিমান সেবিকারা তাঁকে নানান ভাবে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই শান্ত হচ্ছিলেন না লি। উল্টে তাঁর ঘুষির চোটে বিমানের জানালার কাচের একটি স্তরে ফাটল পর্যন্ত ধরে যায়।

আরও পড়ুন: এবার তাসের ঘরের মতো নদীতে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল তিন তলা বাড়ি

বিমানের জানালার কাচ এমন ভাবে ফেটে যাওয়ার খবর যায় পাইলটের কাছে। বিমানের ভিতরের ও বাইরের বাতাসের চাপের তারতম্যে ওই জানালার কাচ পুরোটাই যদি ফেটে যেত, তবে বিপদ হতে পারত। এ কথা ভেবে বিমান চালক, গন্তব্যে পৌঁছনর আগেই বিমান জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন। মাঝ পথে ঝেংঝৌ শহরে নামানো হয় বিমান।

আরও পড়ুন: করোনার চিকিৎসার জন্য সাড়ে ৮ কোটি টাকার বিল ধরানো হল বৃদ্ধকে

বিমান অবতরণের পরই লি-কে আটক করে পুলিশ। তাঁর রক্তে মাত্রারিক্ত অ্যালকোহল পাওয়া যায়। তাঁকে শুধু জরিমানা করে ছেড়ে দেওয়া হবে নাকি হেফাজতে রাখা হবে, তা নিয়ে পুলিশ অবশ্য কোনও মন্তব্য করেনি।

দেখুন লি-র কাণ্ড:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন