United Nations

রাষ্ট্রপুঞ্জের গাড়িতে অবাধ যৌনতা! ভিডিয়ো ভাইরাল হতেই তদন্তের নির্দেশ

পিছনের আসনে বসা রাষ্ট্রপুঞ্জের অফিসার। তাঁর কোলে আপত্তিকর অবস্থায় এক মহিলা।

Advertisement

সংবাদ সংস্থা

ইস্তানবুল শেষ আপডেট: ২৭ জুন ২০২০ ১৫:৫৪
Share:

রাষ্ট্রপুঞ্জের গাড়ির মধ্যেই যৌনতা। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

রাষ্ট্রপুঞ্জের অফিসিয়াল গাড়ি। সেখানে ‘ইউএন’ কথাটা জ্বলজ্বল করছে। সেই গাড়ির মধ্যেই লাল পোশাক পরা এক মহিলার সঙ্গে শরীরী খেলায় মেতেছেন রাষ্ট্রপুঞ্জের এক অফিসার। সেই ঘটনার ভিডিয়ো সম্প্রতি ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তার পরই বিষয়টি নিয়ে নড়ে চড়ে বসেছে রাষ্ট্রপুঞ্জ কর্তৃপক্ষ। ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisement

গাড়ির ভিতর যৌনতার ঘটনাটি ঘটেছে ইজরায়েলের তেল আভিভে। সেখানকার ব্যস্ত রাস্তার পাশের কোনও বহুতল থেকে ভিডিয়োটি তোলা হয়েছে। রাস্তার জ্যামে গাড়িটি যখন দাঁড়িয়ে ছিল তখনই তোলা হয়েছে সেটি। সেখানে দেখা যাচ্ছে, পিছনের আসনে বসা রাষ্ট্রপুঞ্জের অফিসার। তাঁর কোলে আপত্তিকর অবস্থায় এক মহিলা। আর এক জন ব্যক্তিকেও গাড়ির সামনের আসনে বসে থাকতে দেখা গিয়েছে।

এই ভিডিয়ো নিয়ে বিবৃতি দিয়েছেন রাষ্ট্রপুঞ্জের মুখপাত্র স্টিফেন ডুজারিক। তেল আভিভের এই ভিডিয়ো দেখে রাষ্ট্রপুঞ্জ ‘হতবাক ও বিরক্ত’ বলে জানিয়েছেন তিনি। ডুজারিক বলেছেন, ‘‘যৌন হয়রানির বিরুদ্ধে রাষ্ট্রপুঞ্জের যে অবস্থান, তার পরিপন্থী এই ভিডিয়ো। আমরা খুব শীঘ্র ঘটনার তদন্ত শেষ করব ও দোষীদের যথোপযুক্ত শাস্তির ব্যবস্থা করব।’’

Advertisement

আরও পড়ুন: চ্যালেঞ্জ চিনই, আরও মার্কিন সেনা এলাকায়

আরও পড়ুন: ওসামাকে শহিদ আখ্যা, ‘তালিবান খান’ তকমা জুটল ইমরানের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন