Viral

পাইথন কুমিরে যুদ্ধের ভাইরাল ছবি, দেখুন কে জিতল

ঘটনাটি অস্ট্রেলিয়ার মাউন্ট ইসার। পাইথন ও কুমিরের লড়াইয়ের ১৩টি ছবি প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি অলিভ পাইথন ও মিষ্টি জলের একটি কুমিরের সঙ্গে লড়াই করছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০১৯ ১৭:৫৪
Share:

পাইথন-কুমিরের লড়াই। ছবি : ফেসবুক থেকে নেওয়া।

যখন দুই দৈত্যের লড়াই হয়, প্রশ্নটা আসে জিতবে কে! ফের সেই প্রশ্নে উত্তাল হল সোশ্যাল মিডিয়া। সম্প্রতি এক পাইথনকুমিরের লড়াইয়ের ছবি সামনে এসেছে। আর এই ধরনের বড় লড়াইয়ের মতোই শেষটা হল মর্মান্তিক।

Advertisement

ঘটনাটি অস্ট্রেলিয়ার মাউন্ট ইসার। পাইথন ও কুমিরের লড়াইয়ের ১৩টি ছবি প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে একটি অলিভ পাইথন ও মিষ্টি জলের একটি কুমিরের সঙ্গে লড়াই করছে। এই গোটা লড়াইটি ক্যামেরাবন্দি করেছেন মার্টিন মুলার।

১৩টি ছবিতে দেখা যাচ্ছে একটি জলাশয়ের পাশে একটি কুমিরের ওপর মাথা তুলে রেখেছে পাইথনটি। পরের ছবিতে দেখা যাচ্ছে কুমিরটিকে পেঁচিয়ে তার মাথাটিকে গিলে নিয়েছে সাপটি। কোনওটিতে দেখা যাচ্ছে আস্তে আস্তে কুমিরের শরীরে পেঁচিয়ে যাচ্ছে সাপের শরীরটি। সময়ের সঙ্গে সঙ্গে লড়াইয়ে হারতে থাকে কুমিরটি। শেষ পর্যন্ত পুরো কুমিরটিকে গিলে নেয় ওলিভ পাইথন। গোটা কুমিরটিকে গিলে নেওয়ার পর সাপটির একটি ছবি দেওয়া হয়েছে।এই ভাবে সাপ ও কুমিরের এই লড়াইয়ের পর্যায়গুলি তুলে ধরা হয়েছে।

Advertisement

আরও পড়ুন : মন্দিরে এল কুমির, উদ্ধারে বাধা ভক্তদের

আরও পড়ুন : কাক না গরিলা? চূড়ান্ত বিভ্রান্তি সোশ্যাল মিডিয়ায়

ছবিগুলি জিজি ওয়াইল্ডলাইফ রেসকিউ নামে ফেসবুকের একটি পেজে ৩১ মে আপলোড করা হয়েছে। সম্প্রতি এই পোস্টটি ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ছবিটি ৩৫ হাজার বার শেয়ার হয়েছে। ১৯ হাজার মন্তব্য এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন