Sleeping

বাচ্চারা আঁকছে, ছবিতে পোজ দেওয়ার নামে ঘুমিয়ে নিলেন বাবা!

স্ত্রী বাজার করতে যাওয়ায় আমেরিকার ফ্লোরিডার এক ব্যক্তি তাঁর ছেলে মেয়েদের চুপ রাখতে গিয়ে যা করলেন তা নিয়েই এখন আলোচনায় মেতেছেন নেটিজেনরা।

Advertisement

সংবাদ সংস্থা

ফ্লোরিডা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৯ ১৮:১১
Share:

পোজ দেওয়ার ভঙ্গিতে ঘুমাচ্ছেন বাবা। ছবি ফেসবুক থেকে সংগৃহীত।

বাচ্চারা বাড়ি থাকলে একটু কোলাহল হওয়াটাই স্বাভাবিক। স্ত্রী বাজার করতে যাওয়ায় আমেরিকার ফ্লোরিডার এক ব্যক্তি তাঁর ছেলে মেয়েদের চুপ রাখতে গিয়ে যা করলেন তা নিয়েই এখন আলোচনায় মেতেছেন নেটিজেনরা।

Advertisement

আমেরিকার ফ্লোরিডার ডেল্টোনাতে থাকেন মনিকা ওয়েবের ও মাইকেল ওয়েবর। মাইকেলের কাছে ছেলে মেয়েদের রেখে মনিকা গিয়েছিলেন বাজারে। বাজার থেকে ফিরে এসে দেখেন সোফায় শুয়ে আরামে ঘুমাচ্ছেন স্বামী। বাচ্চারা তাঁর দিকে খাতা পেন্সিল নিয়ে ছবি আঁকছেন। সবাই শান্ত ভাবে বসেই রয়েছে। কোনও কোলাহল নেই।

ফেসবুকে ছবি পোস্ট করে গোটা ঘটনার কথা জানিয়েছেন মনিকা। তার পরই ভাইরাল হয়েছে সেই পোস্ট। সেখানে তিনি লিখেছেন, বাচ্চাদের শান্ত রাখতে আঁকতে বসিয়েছিল মাইকেল। আর নিজে মডেল হয়ে সোফায় গিয়ে শুয়ে পড়ে। বাচ্চারা ভাবে বাবা পোজ দিচ্ছে। কিন্তু সেই ফাঁকেই ঘুম সেরে নেন ওই বাবা।

Advertisement

দেখুন সেই পোস্ট—

আরও পড়ুন: পিঠে গজিয়েছে পাঁচ ইঞ্চির ‘ড্রাগন শিং’! সেই শিংকে কী বললেন চিকিৎসকরা?

আরও পড়ুন: আরশোলার সফল অস্ত্রোপচার করে ডিম বের করলেন চিকিৎসকরা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন