Bizarre

বাড়ির পাঁচটা ঘরে প্লাগ পয়েন্ট ৩২০টি!

কিন্তু কেউই জানে না, ওই বাড়িতে এতগুলি প্লাগ পয়েন্ট কেন?

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০১৯ ১৮:০৮
Share:

এই বাড়ির ভিতরে রয়েছে ৩২০টি সকেট। ছবি রাইটমুভের ওয়েবসাইট থেকে সংগৃহীত।

ইংল্যান্ডের মিডলসেক্সের একটা বাড়ি। সেই বাড়িতে রয়েছে পাঁচটা ঘর। কিন্তু সেই পাঁচটা ঘরে প্লাগ পয়েন্টের সংখ্যা কত জানেন? ৩২০টি! একটা বাড়িতে এই বিপুল সংখ্যক প্লাগ পয়েন্ট নিয়েই আগ্রহ ছড়িয়েছে নেটিজেনদের মধ্যে। কিন্তু কেউই জানে না, ওই বাড়িতে এতগুলি প্লাগ পয়েন্ট কেন?

Advertisement

সম্প্রতি ওই বাড়িটি বিক্রির জন্য ‘রাইটমুভ’ নামের একটি ওয়েবসাইটে বিজ্ঞাপন দেওয়া হয়েছে। বাড়িটির দাম রাখা হয়েছে সাড়ে ১৩ লক্ষ ইউরো। সেখানেই বাড়ির অন্দরমহলের বেশ কয়েকটি ছবি দেওয়া হয়েছিল। সেই ছবিগুলি এখন ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। তার পরই নেটিজেনের আলোচনার কেন্দ্রবিন্দুতে ৩২০ প্লাগ পয়েন্টওয়ালা বাড়ি।

এই বাড়ি দেখে বিচিত্র মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। কেউ বলেছেন, ‘বাড়িটির চিকেন পক্স হয়েছে।’ কেউ আশঙ্কা করেছেন, ‘বাড়িটিতে নির্ঘাত গাঁজা চাষ করা হত।’ কেউ বলেছেন, ‘এই বাড়িতে ঢুকলে কোনও দিন চার্জ শেষ হবে না।’ কিন্তু এতগুলো প্লাগ পয়েন্ট ভুল করে লাগানো হয়েছে না পরিকল্পনা করে, সে ব্যাপারে কোনও কিছুই জানা যায়নি।

Advertisement

আরও পড়ুন: ছ’ফুটের স্পার্ম ডোনারের থেকে বামন সন্তান! আদালতের দ্বারস্থ মা

আরও পড়ুন: ৪০ কাপ চা খেতেন রোজ! মৃত্যুর পর অভিনব শেষযাত্রা পেলেন ইনি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন