Girl Friend

প্রেমিকার গাড়ি নোংরা করে গ্রেফতার প্রেমিক!

সেই ঘটনার কথা নিজেদের ফেসবুক পেজ থেকে শেয়ার করেছে ওকালুসা কাউন্টি শেরিফের অফিস। তার পরই ঘটনাটি নিয়ে আলোচনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে।

Advertisement

সংবাদ সংস্থা

ফ্লোরিডা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৯ ১২:১১
Share:

প্রেমিকার গাড়িতে ময়লা ফেলেছে প্রেমিক। ছবি ফেসবুক থেকে সংগৃহীত।

প্রেমিকাকে ডেকে তাঁর গাড়ির উপর নোংরা ফেলে ভর্তি করার জন্য প্রেমিককে গ্রেফতার করল পুলিশ। সম্প্রতি ঘটনাটি ঘটেছে আমেরিকার ফ্লরিডাতে। ছবি সহ সেই ঘটনার কথা নিজেদের ফেসবুক পেজ থেকে শেয়ার করেছে ওকালুসা কাউন্টি শেরিফের অফিস। তার পরই ঘটনাটি নিয়ে আলোচনা শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে।

Advertisement

এক পুলিশ অফিসারের বয়ান অনুসারে, ২০ বছরের ওই প্রেমিকের নাম হান্টার মিলস। তিনি ফ্লরিডার ক্রেস্টভিউ-র একটি অফিসে কাজ করেন। সম্প্রতি সেখানেই তিনি ডেকেছিলেন নিজের প্রেমিকাকে। প্রেমিকা আসেন নিজের গাড়ি নিয়ে। তখন মিলস নিজের প্রেমিকাকে কিছু প্রশ্ন করেন। কিন্তু সেই প্রশ্নের উত্তর ঠিক মতো দেননি প্রেমিকা। তার পরই লোডারে করে নোংরা ভর্তি করে প্রেমিকার গাড়িতে ফেলেন মিলস।

সে সময় তাঁর প্রেমিকা গাড়ির মধ্যেই ছিলেন। ভাগ্যক্রমে তিনি আহত হননি। যদিও উপর থেকে নোংরা ফেলায় গাড়িটির এয়ার ভেন্টের বেশ ক্ষতি হয়েছে। সেই ক্ষতির পরিমাণ প্রায় এক হাজার ডলার বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

আরও পড়ুন: ইউটিউবে ভিডিয়ো দেখতে গিয়ে প্রায় ৪ ক্যারাটের হিরে খুঁজে পেলেন এই যুবতী!

আরও পড়ুন: দু’মুখো মাছ দেখে কী বলল নেটদুনিয়া?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন