Viral

বলুন তো এটা কী? যা ভাবছেন মোটেই তা নয়!

কিন্তু হাতে নিয়ে প্যাকেটটা অন্য অ্যামাজনের প্যাকেটের থেকে একটু অন্য রকম লাগছিল। এর পরই রহস্য উদঘাটন হয়। আসলে এটি মোটেই অ্যামাজনের প্যাকেট নয়।

Advertisement

নিজস্ব প্রতিনিধি

কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৯ ১৯:৫৫
Share:

ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি

স্ত্রীকে চমকে দিতে চেয়েছিলেন। তাই স্ত্রীর জন্মদিনে ব্যাগ, পোশাক, জুতো বা লেটেস্ট কোনও মোবাইল নয়, এমন কিছু উপহার দিতে চেয়েছিলেন যা স্ত্রী ভাবেননি। মার্কিন যুক্তরাষ্ট্রের এমিলি ম্যাকগুয়েরি অনলাইন শপিং করতে ভালবাসেন। তাই স্বামী ওয়েলন এমন কিছু দিতে চেয়েছিলেন যা তাঁকে চমকেও দেবে আবার খুশিও করবে।

Advertisement

যেমন ভাবা তেমন কাজ। নির্দিষ্ট দিনে দরজায় টোকা পড়ল। দরজা খুলতেই এমিলির হাতে এক ডেলিভারি বয় তুলে দিলেন অ্যামাজনের একটি প্যাকেট। যেমন ঠিকানা লেখা রসিদ সাঁটা থাকে, সঙ্গে অ্যামাজন প্রাইমের ফিতে সবই অবিকল একই রকম ছিল।

কিন্তু হাতে নিয়ে প্যাকেটটা অন্য অ্যামাজনের প্যাকেটের থেকে একটু অন্য রকম লাগছিল। এর পরই রহস্য উদঘাটন হয়। আসলে এটি মোটেই অ্যামাজনের প্যাকেট নয়। এটি একটি জন্মদিনের কেক। তার ওপরে লেখাও রয়েছে ‘হ্যাপি বার্থডে’।

Advertisement

আরও পড়ুন : ছিলেন স্কুল শিক্ষক, এখন কয়েক হাজার কোটি টাকার মালিক

আরও পড়ুন : তিনি পাণ্ড্যর প্রাক্তন নন, জানিয়ে দিলেন উর্বশী

এমিলি তাঁর ইনস্টাগ্রামহ্যান্ডলে এই সারপ্রাইজ গিফটের ছবিও পোস্ট করেছেন।

When you order a lot from Amazon..you get an Amazon box cake. . . . #amazon #birthdaycake #i❤️amazon #hubbydidgood #photo #instagood #pictures #present

A post shared by Emily (@emily_mcguire_photography) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন