Viral

মাদক পাচারকারীদের ‘গুপ্তধন’ জঙ্গলে ছড়িয়ে দিল এক দল শুয়োর

সেই শুয়োরদের হন্যে হয়ে খোঁজার চেষ্টা করেন ওই মাদক পাচারকারীরা। কিন্তু বনের শুয়োরদের খুঁজে পাবেন কেমন করে। তবে মাদক পাচার ও একটি খুনের মামলায় এই চার অভিযুক্তকে খুঁজছিল ইতালির পুলিশ। এই কোকেন নষ্ট হওয়ার পর তাদের অস্বাভাবিক গতিবিধি পুলিশের কানে যায়। পরে পুলিশের জালে ধরা পড়ে চার দুষ্কৃতী।

Advertisement

সংবাদ সংস্থা

রোম শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০১৯ ১৫:০৮
Share:

প্রতীকী চিত্র।

ইতালির এক দল মাদক পাচারকারীকে ধাক্কা দিল কয়েকটি শুয়োর। বন্য শুয়োরগুলি এমনক্ষতির মুখোমুখি তাকে দাঁড় করিয়ে দেবে, ভাবতে পারেননিওই মাদক ব্যবসায়ীরা। তাদের লক্ষ লক্ষ টাকার কোকেন নষ্ট করে দিল বুনো শুয়োরের দল।

Advertisement

ইতালির টাস্ক্যানি জঙ্গলে কিছু কোকেন লুকিয়ে রেখেছিলেন চার মাদকপাচারকারী। সেই ‘গুপ্তধন’ মাঝে মধ্যে গিয়ে দেখেও আসত তাঁরা। কিন্তু হঠাত্ একদিন তাঁরা সেখানে গিয়ে দেখেন, সব কোকেনের প্যাকেট ছেঁড়া, তছনছ হয়ে পড়ে রয়েছে জঙ্গলে। নষ্ট হয়ে গিয়েছে সব কোকেন।

রাগে সেই শুয়োরদের হন্যে হয়ে খোঁজার চেষ্টা করেন ওই মাদক পাচারকারীরা। কিন্তু বনের শুয়োরদের খুঁজে পাবেন কেমন করে। তবে মাদক পাচার ও একটি খুনের মামলায় এই চার অভিযুক্তকে খুঁজছিল ইতালির পুলিশ। এই কোকেন নষ্ট হওয়ার পর তাদের অস্বাভাবিক গতিবিধি পুলিশের কানে যায়। পরে পুলিশের জালে ধরা পড়ে চার দুষ্কৃতী।

Advertisement

আরও পড়ুন: সমুদ্রের ঢেউয়ের মাথায় হাঁটু গেড়ে বসে বান্ধবীকে বিয়ের প্রস্তাব

ইতালির পুলিশ জানিয়েছেন, ভারতীয় মুদ্রায় প্রায় ১৫ লক্ষ টাকার কোকেন ছিল। কোকেনগুলি জল ও হাওয়ারোধী প্যাকেটে রাখা ছিল। কিন্তু শুয়োরগুলি সেগুলিও ছিঁড়ে ফেলে। কিছু কোকেন খেয়ে ফেলেছিল বলেও জানিয়েছে পুলিশ। তবে কোকেন খাওয়ার পর তাদের কী অবস্থা হয়েছিল তা জানা যায়নি।

আরও পড়ুন: রাস্তায় লাফিয়ে বেড়াচ্ছে শয়ে শয়ে মাছ, ব্যাগে পুরতে ব্যস্ত মানুষ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন