Viral

স্বামীর ‘ভালবাসায় অতিষ্ট’, বিচ্ছেদ চাইলেন মহিলা

মহিলা জানিয়েছেন, তিনি নাকি অপেক্ষা করে থাকেন তাঁদের মধ্যে কোনও বিষয়ে মতবিরোধ হবে, কিন্তু সেই রকম কিছুই হয় না। প্রতিবারই তাঁর স্বামী ভালবাসা আর উপহার দিয়ে তাঁকে ভরিয়ে দেন। কিন্তু এই রকম জীবন তিনি চান না।

Advertisement

সংবাদ সংস্থা

ফুজাইরা, আরব আমিরশাহি শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৯ ১১:১৮
Share:

ছবি: শাটারস্টক।

স্বামীর অতিরিক্ত ভালবাসার চোটে অতিষ্ট হয়েবিচ্ছেদ চাইলেন সংযুক্ত আরব আমিরশাহির এক মহিলা। স্বামীর ভালবাসার চোটে তাঁর নাকি দমবন্ধ হয়ে আসছে। দাম্পত্য জীবনে নাকি কোনও উত্তেজনা, ওঠাপড়া নেই। এই একঘেঁয়ে জীবন নাকি তাঁর কাছে নরকে পরিণত হয়েছে। তাই তিনি বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন।

Advertisement

আমিরশাহির ফুজাইরা শহরের এক শরিয়াহ আদালতের দ্বারস্থ হয়েছেন ওই মহিলা। তাঁদের বিয়ের মাত্র এক বছর হয়েছে। ওই মহিলা জানিয়েছেন, স্বামী তাঁকে অতিরিক্ত ভালবাসেন। এমনকি বাড়ি ঘর পরিষ্কার করার ক্ষেত্রেও তাঁকে সাহায্য করেন। এই অতিরিক্ত ভালবাসা তিনি সহ্য করতে পারছেন না। স্বামীর অতিরিক্ত ভালবাস তাঁর জীবনকে এক রকম নরকে পরিণত করেছে বলেও আদালতে জানান তিনি।

ওই মহিলা জানিয়েছেন, তিনি নাকি অপেক্ষা করে থাকেন তাঁদের মধ্যে কোনও বিষয়ে মতবিরোধ হবে, কিন্তু সেই রকম কিছুই হয় না। প্রতিবারই তাঁর স্বামী ভালবাসা আর উপহার দিয়ে তাঁকে ভরিয়ে দেন। কিন্তু এই রকম জীবন তিনি চান না। তিনি চান, জীবনে কোনও সমস্যাও থাকবে, ঝামেলা, বিরোধ, মনোমালিন্য থাকবে। কিন্তু তেমন কিছুই তিনি পাননি একটা বছরে।

Advertisement

আরও পড়ুন : ভাল কুমিরের জন্য মন্দির বানাচ্ছে ছত্তীসগঢ়ের গ্রাম

আরও পড়ুন : ফিদেল কাস্ত্রোর দেওয়া কুমিরের আক্রমণের মুখে এক ব্যক্তি

মামলাটি আপাতত স্থগিত রেখেছে আদালত। আদালত জানিয়েছে, প্রত্যেকেরই ভুল শোধরানোর সুযোগ পাওয়া উচিত। ওই ব্যক্তিও তাঁর বিচ্যুতি খুঁজে বের করে শুধরে নেবেন। কোনও বৈবাহিক সম্পর্ক বিবেচনা করার ক্ষেত্রে একটি বছর যথেষ্ট নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন