Viral video

রসুন ছাড়ানোর অভিনব পদ্ধতি, ভিডিয়ো দেখা হল ২কোটি বারের বেশি

একটি ধারালো ছোট ছুরি প্রথমে ঢুকিয়ে দেওয়া হচ্ছে রসুনের কোয়ার মধ্যে। তারপর ছুরি দিয়েই রসুনের কোয়াটিকে টেনে বের করে আনা হচ্ছে, খোসা যেমন ছিল তেমনই রয়ে যাচ্ছে। ফলে দ্রুত ছাড়িয়ে ফেলা সম্ভব হচ্ছে রসুন

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০১৯ ১৬:১২
Share:

প্রতীকী চিত্র

আমিষভোজী পরিবারে প্রায় নিত্যদিনের সমস্যা কাঁচা রসুন ছাড়ানো। প্রতিবারই রসুন ছাড়ানোর এই একঘেয়ে কাজে বিরক্তি আসা স্বাভাবিক। প্রতিবারই মনে হয় যদি কোনও সহজ পন্থা থাকতো, বেশ হতো।

Advertisement

রসুন ছাড়ানোর এমনই এক অভিনব পন্থার খোঁজ মিলেছে। যেখানে এক নিমেষে রসুন ছাড়িয়ে ফেলা যায়। ভাবছেন এও কি সম্ভব? সম্ভব। অভিনব পদ্ধতিতে রসুন ছাড়ানোর একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে। ভিডিয়োটি ইতিমধ্যেই দেখা হয়েছে ২ কোটি ২৪ লক্ষ বারের বেশি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি ধারালো ছোট ছুরি প্রথমে ঢুকিয়ে দেওয়া হচ্ছে রসুনের কোয়ার মধ্যে। তারপর ছুরি দিয়েই রসুনের কোয়াটিকে টেনে বের করে আনা হচ্ছে, খোসা যেমন ছিল তেমনই রয়ে যাচ্ছে। ফলে দ্রুত ছাড়িয়ে ফেলা সম্ভব হচ্ছে রসুন।

Advertisement

আরও পড়ুন : ৬৫ হাজার টাকার বার্গার! দেখুন কী দিয়ে তৈরি

আরও পড়ুন : সরফরাজকে ‘মোটা মোটা’ বলে ডাকলেন পাকিস্তানি ফ্যানরা

অনেক অসাধারণ ভিডিয়ো ইন্টারনেটে ভাইরালের তালিকায় স্থান পায় না, কিন্তু এমন রসুন ছাড়ানোর সাধারণ একটি ভিডিয়ো যে ভাবে ভাইরাল হয়েছে তা সত্যিই অভিনব। রসুন ছাড়ানোর এই ভিডিয়োতে প্রশংসা করতে কার্পণ্য করেনি নেটিজেন। শুধু তাই নয় মডেল, শেফ ক্রিসি টেইজেন, মার্কিন যুক্তরাষ্ট্রের ডেমক্র্যাট প্রতিনিধি অলেকজান্ডার ওকাসিও-কর্টেজ শেয়ার করেছেন এই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন