সরফরাজকে ‘মোটা মোটা’ বলে ডাকলেন পাকিস্তানি ফ্যানরা
ক্যামেরার পিছন থেকে একজন, ‘সরফরাজ তু মোটা’ বলে জোরে জোরে ডাকছেন। বার দুয়েক ডাকার পর সরফরাজ ঘুরেও তাকান
Sarfaraz

সরফরাজ আহমেদ। ছবি: এএফপি।

বিশ্বকাপের দরবারে ভারতের কাছে পর পর সাত বার হার। সেই শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি পাক ফ্যানেরা। এখনও কটাক্ষের মুখে পড়তে হচ্ছে পাকিস্তানের ক্রিকেটারদের। সেই তালিকায় নতুন সংযোজন, মোটা বলে কটাক্ষ করা হচ্ছে পাক অধিনায়ক সরফরাজ আহমেদকে। সামনাসামনি তাঁকে মোটা বলে ডাকা হচ্ছে। আর সেই ভিডিয়ো আপলোড করে দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ম্যাচের পর এক পাক সমর্থককে অশ্রু সজল চোখে ভেঙে পড়তে দেখা যায়। সেখানে তিনি অভিযোগ করছেন, পাকিস্তান টিমের ফিটনেসের দিকে কোনও নজর নেই। ম্যাচের আগের রাতে বার্গার খাচ্ছিলেন ক্রিকেটাররা। পাক ফ্যানের অভিযোগের সেই ভিডিয়োর রেস কাটতে না কাটতেই, সরফরাজকে ‘মোটা মোটা’ বলে ডাকার ভিডিয়ো সমনে এল।

সম্প্রতি যে ভিডিয়োটি সামনে এসেছে সেখানে দেখা যাচ্ছে,বাউন্ডারি লাইন থেকে কিছুটা দূরেই দাঁড়িয়ে আছেন পাক ক্যাপ্টেন সরফরাজ আহমেদ। তাঁর সঙ্গে আরও এক দুজন রয়েছেন। বাউন্ডারির কাছে নিরাপত্তা কর্মীরাও দাঁড়িয়ে আছেন।আর গ্যালারি থেকে সেই দৃশ্য রেকর্ড করা হচ্ছে। সেখানে ক্যামেরার পিছন থেকে একজন, ‘সরফরাজ তু মোটা’ বলে জোরে জোরে ডাকছেন। বার দুয়েক ডাকার পর সরফরাজ ঘুরেও তাকান। কিন্তু কোনও পাত্তা দেন না, আগের মতোই পাশে দাঁড়ানো ব্যক্তির সঙ্গে কথা বলতে থাকেন।

 

 

এখানেই থেমে যাননি ওই সব ফ্যানেরা। তাঁরা নাগাড়ে উত্ত্যক্ত করার চেষ্টা চালিয়ে যান সফরাজকে। কেন টস জিতে ব্যাটিং নেননি ভারতের বিরুদ্ধে, তা নিয়েও কটাক্ষ শোনা যায়। পাক প্রধানমন্ত্রী ইমরানও বলেছিলেন, টস জিতলে ব্যাটিং নিতে। সেই কথা তুলেও সরফরাজকে কটাক্ষ করেতে থাকেন ওই পাক ফ্যানেরা।

আরও পড়ুন : আরএসএস ‘কেত’! এবার খাকি হাফ প্যান্ট পরে ট্রোলড প্রিয়ঙ্কা চোপড়া

আরও পড়ুন : কেঁপে উঠল বিমান, ভিডিয়ো দেখলে গায়ে কাঁটা দেবে!

রবিবার ম্যাঞ্চেস্টারে ভারতের বিরুদ্ধে ফিল্ডিং করার সময়হাই তোলার জন্য চূড়ান্ত কটূক্তি হজম করতে হয়েছে সরফরাজকে। তা নিয়ে নানা মিমও তৈরি হয়। এ বার ভাইরাল‘মোটা মোটা’ ভিডিয়ো।

ম্যাচের
Live
স্কোর