Viral video

মায়ের উপর ‘অত্যাচারের’ বদলা, আঘাতকারীকে পা দিয়ে মেরে ফেলে দিল বাছুর

গরুটি কোনও বিরুপ প্রতিক্রিয়া না করলেও পাশে ছিল একটি বাছুর। সে সম্ভবত এই আঘাত মেনে নিতে পারেনি। সঙ্গে সঙ্গে সে প্রতিশোধ নেয়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২০ ১৬:০৪
Share:

প্রতিশোধ। টুইটার থেকে নেওয়া ছবি।

যেমন কর্ম তেমন ফল, হাতেনাতে এর প্রমাণ মনে হয় পেয়ে গেলেন এই ব্যক্তি। এক গরুকে আঘাত করার ফল যে এভাবে পেতে হবে, তা মনে হয় কোনও দিন স্বপ্নেও ভাবেননি। মাকে মার খেতে দেখে মনে হয় যে কোনও প্রাণীরই রাগ হয়, যেমনটা হল এই বাছুরের। আর সে বদলা নিতেও দেরি করেনি।

Advertisement

ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের কর্মী সুশান্ত নন্দা একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি ঘেরা জায়গায় বেশ কয়েকটি সাদা গরু রয়েছে। এক ব্যক্তি তাদের নিয়ন্ত্রণ করার চেষ্টা করছেন। কিন্তু একটি গরু সম্ভবত তাঁর নির্দেশ বুঝতে পারেনি। ফলে ওই ব্যক্তি গরুটিকে একটি ছড়ি দিয়ে মারেন। সে গরুটি কোনও বিরুপ প্রতিক্রিয়া না করলেও পাশে ছিল একটি বাছুর। সে সম্ভবত এই আঘাত মেনে নিতে পারেনি। সঙ্গে সঙ্গে সে প্রতিশোধ নেয়। পিছনে দুই পায়ে করে সামনের পা দিয়ে সে ওই ব্যক্তির বুকে আঘাত করে। আঘাত এতটাই জোরে ছিল যে, তিনি মাটিতে পড়ে যান। ফের উঠে দাঁড়ান। তবে ভিডিয়োতে এর পর তাঁকে আর কোনও গরুকেই আঘাত করতে দেখা যায়নি।

যদিও যে গরুটিকে মারা হয়েছিল সেটি এই বাছুরেরই মা কিনা তা জানা যায়নি। তবে তার রাগ হওয়া দেখে মনে হতেই, পারে মায়ের উপর অত্যাচারের বদলা নিয়েছে বাছুরটি।

Advertisement

আরও পড়ুন: যেন স্বপ্নের উড়ান, বেলুনের সাহায্যে প্রায় সাড়ে ৭ হাজার মিটার উপরে পৌঁছে গেলেন ডেভিড ব্লেন

আরও পড়ুন: মহিলার মুখের ভিতর থেকে টেনে বার করা হল ৪ ফুট লম্বা সাপ!

ভিডিয়োটি ২৯ অগস্ট নিজের টুইটার হ্যান্ডলে পোস্ট করেন সুশান্ত। আর তার পরই ভিডিয়োটি ভাইরাল হতে সময় নেয়নি। এখনও পর্যন্ত সেটি প্রায় ২৩ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে সমানে চলছে লাইক, শেয়ারও। তবে ভিডিয়োটি কোথা থেকে পেয়েছেন, সে সম্পর্কে কিছু উল্লেখ করেননি সুশান্ত।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন