Python

গাড়ির হুড খুলে দেখেন ভিতরে শুয়ে রয়েছে ১০ ফুটের ‘অতিথি’

ভিতরে একটি বিশাল সাপ শুয়ে রয়েছে। বন দফতরে ফোন করলে সেখান থেকে কয়েক জন কর্মী দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যান। সাপটিকে তাঁরা উদ্ধার করেন।

Advertisement

সংবাদ সংস্থা

টালাহাসি শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২০ ২৩:২৫
Share:

ফেসবুক থেকে নেওয়া ছবি।

প্রতিদিনের রুটিন কাজ করতে গিয়ে কতই না চমকে ওঠার ঘটনা ঘটে। যেমন ধরুন গাড়ির ইঞ্জিন সব বাকি যান্ত্রাংশ ঠিক ঠাক আছে কিনা পরীক্ষা করার জন্য হুড খুললেন। আর দেখলেন ভিতরে শুয়ে রয়েছে একটি বিশাল সাপ। চমকে উঠলেন? তাহলে ভিডিয়োটি দেখুন।

Advertisement

আমেরিকায় ফ্লোরিডা ফিশ অ্যান্ড ওয়াল্ডলাইফ কনজারভেশন কমিনশনের ভেরিফায়েড ফেসবুক পেজে ভিডিয়োটি পোস্ট হয়েছে। ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি নীল রঙের গাড়ি হুড খোলা অবস্থায় রয়েছে। আর এক বনকর্মী সেই হুডের তলা থেকে একটি সাপকে টেনে বার করার চেষ্টা করছেন। বেশ কিছু ক্ষণের চেষ্টায় সাপটিকে বার করে আনেন। গাড়ি থেকে নামানোর পর তাঁর আর এক সহকর্মী সাপটিকে একটি ব্যাগে ঢোকাতে সাহায্য করেন। তাতেও যেন ঘোর আপত্তি সাপটির। তবে শেষ পর্যন্ত সেটিকে ব্যাগবন্দি করা হয়।

এটি ফ্লোরিডার ড্যানিয়া বিচ এলাকার ঘটনা। আর যে সাপটিকে উদ্ধার করা হয়, সেটি একটি ফুট দশেকের পাইথন। কোনও ভাবে সেটি হুডের তলায় ঢুকে পড়ে। ইঞ্জিনে কোনও সমস্যার ইঙ্গিত মেলায় সেটি গ্যারেজে নিয়ে যাওয়া হয় সারাইয়ের জন্য। সেখানে কর্মীরা হুড খুলতেই চমকে ওঠেন। দেখেন ভিতরে একটি বিশাল সাপ শুয়ে রয়েছে। বন দফতরে ফোন করলে সেখান থেকে কয়েক জন কর্মী দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যান। সাপটিকে তাঁরা উদ্ধার করেন।

Advertisement

আরও পড়ুন: হাতে-পায়ে-কানে, ফোন আর ফুটবল নিয়ে অবাক জাগলিং কিশোরের

আরও পড়ুন: গোবরের গণেশ কিনবেন? বিনিময়ে দিতে পারেন গরুর খাবার

সাপ উদ্ধারের একটি ছোট ভিডিয়ো পোস্ট হয়েছে ফেসবুকে। আর স্বাভাবিক ভাবেই সাপের এমন ভিডিয়ো ভাইরাল হতে সময় লাগেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন