Advertisement
০৭ মে ২০২৪
Football

হাতে-পায়ে-কানে, ফোন আর ফুটবল নিয়ে অবাক জাগলিং কিশোরের

প্রথমে তার ডান পায়ের কায়দায় বলটি উঠে আসে হাতে। তার পর শুধু বল নয়, হাতের স্মার্টফোনও যোগ হয়  জ্যাগলিংয়ে।

ফোন, বল নিয়ে জ্যাগলিং। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

ফোন, বল নিয়ে জ্যাগলিং। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২০ ১৭:১৯
Share: Save:

সোশ্যাল মিডিয়ার মাঝে মাঝেই চোখ কপালে তোলা কিছু ভিডিয়ো দেখা যায়। কিন্তু এটা যেন সবকিছুকে ছাড়িয়ে গিয়েছে। যতিন নায়েক নামে এক কিশোরের স্কিল শুধু মুগ্ধ করে না, অবাকও করে। ইতিমধ্যেই ছোট্ট সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। খুবই অল্প ফলোয়ারের ইনস্টাগ্রামে অ্যাকাউন্টেই ভিডিয়োটি ভিউ পেয়েছে কয়েক লাখ।

যতিন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ১১-১২ সেকেন্ডের ভিডিয়োটি ক্লিপটি পোস্ট করে। ভিডিয়োটি দেখে বোঝা যাচ্ছে, সেটি সন্ধ্যার দিকে কোনও ফুটবল স্টেডিয়ামে ক্যামেরাবন্দি হয়েছে। দেখা যাচ্ছে, মাঠের সবুজ ঘাসে একটি ফুটবল রাখা। কয়েক মুহূর্তের মধ্যে এক কিশোর ফ্রেমে ঢুকছে। ফোনে কথা বলতে বলতে বলটির পাশ দিয়ে চলে যাচ্ছিল সে। কিন্তু ফুটবলটি দেখতে পেয়েই যেন ফিরে আসে।

এ বার শুরু হয় তার বল নিয়ে কেরামতি। প্রথমে তার ডান পায়ের কায়দায় বলটি উঠে আসে হাতে। তার পর শুধু বল নয়, হাতের স্মার্টফোনও যোগ হয় জ্যাগলিংয়ে। বল আর ফোনটিকে নিয়ে অদ্ভুত কায়দায় জ্যাগলিং করতে শুরু করে যতিন। যেন বল আর ফোনটি কথা বলছে তার পায়ের ইশারায়। কয়েক সেকেন্ডের সেই জ্যাগলিং শেষে সে যে ভাবে এসেছিল সে ভাবেই আবার ফোনে কথা বলতে বলতে ক্যামেরার ফ্রেম থেকে বার হয়ে যায়। তখন বলটি যেখানে ছিল সেখানেই।

আরও পড়ুন: গোবরের গণেশ কিনবেন? বিনিময়ে দিতে পারেন গরুর খাবার

আরও পড়ুন: গোদাবরীর চৌকিদার, নদী বাঁচানোর ‘একলা’ লড়াইকে কুর্নিশ নেটাগরিকদের

ভিডিয়োটি ১৮ অক্টোবর পোস্ট হয়েছে ইনস্টাগ্রামে। সেটি এতটাই ভাইরাল হয়েছে যে, একটি অখ্যাত ইনস্টাগ্রাম হ্যান্ডলে ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় ২ লাখ ৭০ হাজার বার দেখা হয়ে গিয়েছে।

When you are on a call but ball is life.😝⚽️ ... Ignore hashtags. #freestyle #freestylefootball #aroundtheworld #football #footballlove #ballislife #footballreels #spfsquad #433 #india #indianfreestyle #bhilai #feelitreelit #tekkers #futsal #atw #banjobeat #reels #redbullindia @433 @433skills @indicowie @seanfreestyle @indianfootballfreestyler @redbullindia @samarpit.anand @angeleen_masih @_.jatin.naik._

A post shared by Jatin🤍 (@_.jatin.naik._) on

A post shared by Jatin🤍 (@_.jatin.naik._) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Viral video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন
Advertisement

Share this article

CLOSE