Viral Video

বিমান ভেঙে পড়েছে সমুদ্রে, জলে ভাসতে ভাসতেই ভিডিয়ো করছেন পাইলট!

শান্ত মহাসাগরের জলে ভাসতে ভাসতেই হাসি মুখে ভিডিয়ো করতে দেখা গিয়েছে লেসকে।

Advertisement

সংবাদ সংস্থা

সান ফ্রান্সিসকো শেষ আপডেট: ২৫ অগস্ট ২০১৯ ১৪:৩১
Share:

প্রশান্ত মহাসাগরের জলে ছোট বিমান। ছবি টুইটার থেকে সংগৃহীত।

নিজের বন্ধুর সঙ্গে এক ইঞ্জিন বিশিষ্ট ছোট বিমান নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন ডেভিড লেস নামের এক ব্যক্তি। সেই বিমানে পাইলটের আসনে ছিলেন লেস নিজেই। কিন্তু মাঝপথে যান্ত্রিক গোলযোগের জন্য প্রশান্ত মহাসাগরে ভেঙে পড়ে বিমান। যার জেরে সমুদ্রের মধ্য ভাসছিলেন লেস ও তাঁর বন্ধু। আর সেই সময় প্রশান্ত মহাসাগরের জলে ভাসতে ভাসতেই হাসি মুখে ভিডিয়ো করতে দেখা গিয়েছে লেসকে। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

আমেরিকার সান হোসের রেড-হিলভিউ বিমানবন্দর থেকে বন্ধুর সঙ্গে আকাশে উড়েছিলেন লেস। উদ্দেশ্য ছিল মাঝ আকাশে বিমানের ফটোশুট করা। কিন্তু আকাশে উড়ার কিছুক্ষণ পরই যান্ত্রিক গোলযোগ শুরু হয়। যার জেরে সান ফ্রান্সিসকোর উপকূল থেকে প্রায় ১০ মাইল দূরে প্রশান্ত মহাসাগরে ভেঙে পড়ে বিমানটি।

বিমান ভেঙে পড়লেও ভয়ে গুটিয়ে যাননি লেস। জলে ভাসতে ভাসতে নিজের ওয়াটারপ্রুফ মোবাইলে ভিডিয়ো করতে থাকেন। উদ্ধারকারী দল না আসা পর্যন্ত প্রায় আধঘণ্টা ভেসে ভেসে ভিডিয়ো করেন তিনি। মৃত্যুর মুখে দাঁড়িয়েও এ রকম ঠাণ্ডা মাথায় পরিস্থিতির মোকাবিলার জন্য লেসকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

Advertisement

আরও পড়ুন: ছ’টি পা নিয়ে জন্মানো রু পেল ৪০০ ইউরোর হুইলচেয়ার

আরও পড়ুন: একটা গোটা শহর বেঁচে উঠল এই পিঁপড়ের জন্য!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন