USA

মেট্রোর মধ্যে টেবল টেনিসে মত্ত দম্পতি! 

মেট্রোর মধ্যে দম্পতির এই খেলার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আমেরিকার এক লেখিকা। তার পরই ভাইরাল হয়েছে পোস্টটি।

Advertisement

সংবাদ সংস্থা

নিউইয়র্ক শেষ আপডেট: ০২ জুলাই ২০১৯ ১২:৪৫
Share:

মেট্রোর মধ্যে টেবল টেনিস খেলছেন দম্পতি। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

গন্তব্যে পৌঁছানোর জন্য মেট্রোয় উঠেছেন তাঁরা। আর মেট্রোর মধ্যেই সঙ্গে করে নিয়ে এসেছেন পোর্টেবল টেবল টেনিস। এ বার যাত্রার সময়ই মেট্রোর মধ্যেই টেবিল পেতে খেলা শুরু করেছেন তাঁরা। মেট্রোর মধ্যে দম্পতির এই খেলার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আমেরিকার এক লেখিকা। তার পরই ভাইরাল হয়েছে পোস্টটি।

Advertisement

মেট্রোর মধ্যে খেলার সেই ভিডিয়ো পোস্ট করে আমেরিকান লেখিকা মেরি কার লিখেছেন, ‘‘আজ সন্ধ্যা ছ’টার ট্রেনে এক দম্পতি পিঙপঙ খেলা শুরু করে দেয়।’’ মেরির করা সেই পোস্টে দেখা যাচ্ছে, চলন্ত ট্রেনেই টেবল টেনিস খেলছেন ওই দম্পতি। আর তাঁদের সেই খেলা উপভোগ করছেন ট্রেনের কামরায় থাকা বাকি সহযাত্রীরা।

যদিও এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পর বিতর্কও কম হয়নি। এক দল নেটিজেন যেমন ট্রেনের মধ্যে খেলা দেখে মজা পেয়েছেন, তেমনই আর এক দল ট্রেনের মধ্যে খেলার জন্য ওই দম্পতিকে এক হাত নিয়েছেন। দেখুন সেই ভিডিয়ো-

Advertisement

আরও পড়ুন: ৮ মাসের গর্ভবতীর বুকে ছুরি! ওই অবস্থাতেই সন্তানের জন্ম দিয়ে মৃত্যু মায়ের

আরও পড়ুন: যেন হ্যামলিনের বাঁশিওয়ালা! এঁর স্যাক্সোফোনের সুরে পালে পালে এসে জড়ো হয় গরু

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন