• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

যেন হ্যামলিনের বাঁশিওয়ালা! এঁর স্যাক্সোফোনের সুরে পালে পালে এসে জড়ো হয় গরু

Saxophone magic
স্যাক্সোফোনের সুরে মোহিত গরুর পাল। ছবি টুইটার ভিডিয়োর দৃশ্য।

Advertisement

গুপি গায়েনের গান ও বাঘা বায়েনের ঢোলের শব্দে অতিষ্ট হয়ে গ্রামবাসীরা তাঁদের তাড়িয়ে দিয়েছিল গ্রাম থেকে। মনের দুঃখে তাঁরা বনে চলে গিয়েছিলেন। কিন্তু তাঁদের গান গ্রামবাসীদের ভাল না লাগলেও মন জয় করেছিল ‘ভুতের রাজা’র। আমেরিকার ওরেগনের বাসিন্দা এরিন হারম্যানের বাবার অবস্থাটাও অনেকটা এ রকমই।

ইউটিউব দেখে এরিনের বাবা শিখছেন স্যাক্সোফোন। কিন্তু বাড়িতে তিনি স্যাক্সোফোন বাজিয়ে গান ধরলে অসন্তুষ্ট হয় বাড়ির লোক থেকে শুরু করে প্রতিবেশী, সবাই। তাই তিনি নিজের স্যাক্সোফোন নিয়ে বাড়ি থেকে বেরিয়ে এসে গান ধরেন মাঠের ধারে। বাড়ির লোক তাঁর গানকে গুরুত্ব না দিলেও মাঠে চড়ে বেড়ানো গরুর পাল কিন্তু ‘রতন’ চিনতে ভুল করে না।

এরিনের বাবা স্যাক্সোফোন বাজাতে শুরু করলেই মাঠে চড়ে বেড়ানো গরুর পাল চলে আসে তাঁর কাছে। একেবারে যেন সেই হ্যামলিনের বাঁশিওয়ালা। গরুরা উপভোগ করে স্যাক্সোফোনের সুর। এরিনের বাবাও মনের আনন্দে নিজের সৃষ্টি তুলে ধরেন এদের সামনে।

এই ঘটনার ভিডিয়ো সম্প্রতি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন এরিন।তারপরই ভাইরাল হয়েছে ভিডিয়ো। এরিনের বাবার স্যাক্সোফোনের সুর কিন্তু পছন্দ হয়েছে নেটিজেনদের। দেখুন সেই ভিডিয়ো- 

 

আরও পড়ুন: ভুল দিকে গাড়ি চালানোয় নিজের ১০ মাসের মেয়েকে ‘সতর্ক’ করলেন পুলিশ বাবা!

আরও পড়ুন: মায়ের দুরন্ত রিফ্লেক্স! অল্পের জন্য দুর্ঘটনা থেকে বাঁচালো শিশুকে

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন