Viral Video

মত্ত অবস্থায় ভুল করে ঢুকলেন অন্যজনের বাড়িতে! তার পর  কী ঘটল?

সেই বাড়িতে ঢুকে যাওয়ার পর কী কী ঘটেছে তা ফেসবুক ভিডিয়োর মাধ্যমে জানিয়েছিলেন তিনি। সেই ভিডিয়ো এখন ভাইরাল।

Advertisement

সংবাদ সংস্থা

এডিনবরা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২০ ২০:২৮
Share:

এই ব্যক্তিই ঢুকে পড়েছিলেন অন্যজনের বাড়িতে। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

স্কটল্যান্ডের বাসিন্দা বান্টার। মাসখানেক আগে পার্টিতে গিয়ে প্রচুর মদ্যপান করেছিলেন তিনি। মত্ত অবস্থায় বাড়ি ফেরার সময় ভুল করে ঢুকে পড়েন অপরিচিতের বাড়িতে। যদিও সে সময় এতটাই মত্ত ছিলেন, তিনি যে অন্যের বাড়িতে ঢুকেছেন সেই বোধ ছিল না তাঁর। সেই বাড়িতে ঢুকে যাওয়ার পর কী কী ঘটেছে তা ফেসবুক ভিডিয়োর মাধ্যমে জানিয়েছিলেন তিনি। সেই ভিডিয়ো এখন ভাইরাল।

Advertisement

মত্ত অবস্থায় অন্যের বাড়িতে ঢুকে তিনি ভেবেছিলেন নিজের বাড়ি। সেখানে নুডলস বানিয়ে খেয়ে সোফায় নিশ্চিন্তে ঘুমিয়ে পড়েন। কিন্তু পরের দিন সকালে দু’জনের ডাকে ঘুম ভেঙে নিজে কোথায় আছেন তা নিয়ে সংশয়ে পড়েন বান্টার। বুঝতে পারেন গতকাল রাতে নিজের বাড়িতে ফেরেননি তিনি।

যদিও ওই বাড়ির বাসিন্দারা বান্টারের সঙ্গে কোনও খারাপ ব্যবহার তো করেননি। উল্টে অতিথিরহ মতো সেবা করেছেন। পরের দিন বান্টারকে কফি ও সিগারেট দিয়েছেন। সেই সিগারেট টানতে টানতেই ঘটনার কথা ভিডিয়োতে জানিয়েছিলেন তিনি। সম্প্রতি সেই ভিডিয়ো টুইটারে ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

আরও পড়ুন: চিনে করোনাভাইরাসে আক্রান্ত ভারতীয় শিক্ষিকা, চিকিৎসার খরচ মেটাতে চাইছেন অর্থ সাহায্য

আরও পড়ুন: বরফের ঢালে দুর্ঘটনার কবলে কয়েকশো সাইকেল চালক, ৪১ লাখ ভিউ পেল ভাইরাল ভিডিয়ো!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন