Viral Video

অন্য মহিলার দিকে তাকিয়েছে! রাগে প্রেমিকের মাথায় ল্যাপটপ ভাঙলেন প্রেমিকা

শুধু তাই নয় প্রেমিককে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন তিনি। তাঁদের এই কাণ্ডে হকচকিয়ে যান বিমানের অন্য যাত্রীরাও।

Advertisement

সংবাদ সংস্থা

মিয়ামি শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৯ ১৬:৫৫
Share:

বিমানের মধ্যেই প্রেমিককে মারছেন প্রেমিকা। ছবি ভিডিয়োর দৃশ্য।

মিয়ামি থেকে লস এঞ্জেলস যাওয়ার জন্য আমেরিকান এয়ারলাইন্সের বিমানে চড়েছিলেন যুগল। বিমানবন্দরের চেকিং পেরিয়ে বিমানের নির্দিষ্ট আসনে বসেছেন তাঁরা। এমন সময় প্রেমিকার মনে হল, তাঁর প্রেমিক অন্য মহিলার দিকে তাকিয়ে আছে। তা দেখে প্রেমিকা তো রেগে অগ্নিশর্মা। সঙ্গে সঙ্গে প্রেমিকের উপর চিৎকার শুরু করে দেন তিনি। শুধু তাই নয় প্রেমিককে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন তিনি। তাঁদের এই কাণ্ডে হকচকিয়ে যান বিমানের অন্য যাত্রীরাও।

Advertisement

ওই যুগলের চিৎকারে শুনে তাঁদের কাছে আসেন ফ্লাইট অ্যাটেন্ডার। অশান্তি থামাতে প্রেমিককে বিমানের সামনের দিকের আসনে চলে যেতে বলেন তিনি। দেখা যায় প্রেমিকার ‘শাসন’ থেকে বাঁচতে তাঁর পাশের আসন থেকে উঠে সামনের দিকে উঠে যাচ্ছেন প্রেমিক। কিন্তু প্রেমিকার রাগ তখনও কমেনি। প্রেমিককে মারতে মারতেই তাঁর পিছন পিছন ছুটে যান তিনি। তার পর হাতে থাকা ল্যাপটপ দিয়ে মারতে থাকেন প্রেমিকের মাথায়।

বিমানের ভিতর এই যুগলের মধ্যে ঝামেলার এই ঘটনা ক্যামেরা বন্দি করেছেন বিমানের অন্যান্য যাত্রীরা। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

আরও পড়ুন: ভারতের ‘সেক্স ক্যাপিটাল’ হয়ে উঠছে গোয়া!

এই ঘটনাকে কেন্দ্র করে বিমানের ভিতর সে সময় যে পরিস্থিতি তৈরি হয়েছিল তা সামলাতে ওই দুই যুগলকে নামিয়ে দেওয়া হয় বিমান থেকে। তার পর সেই বিমান মিয়ামি থেকে উড়ে যায় লস এঞ্জেলসের উদ্দেশে।

আরও পড়ুন: বাড়িতে গাঁজা চাষ করতে উৎসাহ দিচ্ছে সরকার নিজেই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন