Over weight Cat

ব্যায়াম এড়াতে এই অলস বিড়ালের কীর্তি দেখলে চমকে যাবেন!

সম্প্রতি তার মালিক তাকে ট্রেডমিলে দৌড় করানোর চেষ্টা করেছিলেন। কিন্তু ট্রেডমিলে উঠে ‘কুঁড়ে’ লায়লা যা করল তা এখন ভাইরাল নেট দুনিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

ফ্লোরিডা শেষ আপডেট: ২১ জুন ২০১৯ ১১:৩৫
Share:

অলস বিড়াল লায়লা। ছবি ইউটিউব ভিডিয়োর দৃশ্য।

নাম তার লায়লা। গায়ের রং কুচকুচে কালো। কিন্তু বয়সের তুলনায় লায়লার দেহের ওজন অনেকটাই বেশি। তাই তার মালিক তাকে সুস্থ রাখতে ব্যায়াম করানোর চেষ্টা করেন। কিন্তু মোটাসোটা লায়লা স্বভাবেও বেশ কুঁড়ে। কায়িক পরিশ্রম করতে সে কিছুতেই রাজি নয়। সম্প্রতি তার মালিক তাকে ট্রেডমিলে দৌড় করানোর চেষ্টা করেছিলেন। কিন্তু ট্রেডমিলে উঠে ‘কুঁড়ে’ লায়লা যা করল তা এখন ভাইরাল নেট দুনিয়ায়।

Advertisement

আমেরিকার ফ্লোরিডায় লি ফেরিনডেনের বাড়িতে থাকে লায়লা নামের বিড়ালটি। লায়লার অতিরিক্ত ওজন ঝরানোর জন্য লি ভেবেছিলেন ট্রেডমিলে দৌঁড়ানো করাবে তাকে। কিন্তু শরীর অচল হলে কী হবে, বুদ্ধিতে লায়লা কোনও অংশে কম যায় না।

লি তাকে ট্রেডমিলে তুলে দিয়েছে দৌড় করাতে। না ছোটার জন্য সে অবলম্বন করল চালাকির। ট্রেডমিলে উঠে সে কিছু দূর গিয়েই শুয়ে পড়ল। এমন ভাব করল যেন সে মরে গিয়েছে। লায়লার এই অবস্থা দেখে লি আর জোর করেননি। ব্যস তাতেই কেল্লা ফতে। আর কষ্ট করে ব্যায়াম করতে হয়নি লায়লাকে।

Advertisement

আরও পড়ুন: রসুন ছাড়ানোর অভিনব পদ্ধতি, ভিডিয়ো দেখা হল ২কোটি বারের বেশি

এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। অলস লায়লার এই কাণ্ড দেখে হাসিতে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন: তাড়া করতে গিয়ে ধড়াস! দেখুন বাচ্চা হাতি ও কুকুরদের খেলার ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন