China

ভিড়ের মধ্যে থেকে একটি মিনি ট্রাক উড়ে গেল হাওয়ায়

Advertisement

সংবাদ সংস্থা

বেজিং শেষ আপডেট: ১৩ মে ২০২০ ২১:০৫
Share:

ইউটিউব থেকে নেওয়া ছবি।

ট্রাফিক সিগনালে আর পাঁচটা গাড়ির সঙ্গে রাস্তায় দাঁড়িয়ে রয়েছে একটি মিনি ট্রাকও। হঠাৎই সেটি একপ্রকার হাওয়ায় উড়তে আরম্ভ করে দেয়। নজরদারি ক্যামেরায় ধরা পড়া এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। এটি চিনের ঘটনা বলে জানা গিয়েছে।

Advertisement

উইবো-র মতো চিনের সোশ্যাল মিডিয়ায় প্রথমে ভিডিয়োটি ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যাচ্ছে, একটি রাস্তার ট্রাফিক সিগনালে দাঁড়িয়ে রয়েছে অনেকগুলি গাড়ি। সামনের সারিতেই রয়েছে একটি মিনি ট্রাক। হঠাৎই সেটির পিছনের অংশ হাওয়ায় ভাসতে শুরু করে। ঘুর্ণি ঝড়ের মধ্যে পড়লে যেমন হয়, সেই ভাবে মিনি ট্রাকটি ঘুরে গিয়ে রাস্তার ডিভাইডারের উপর গিয়ে পড়ে। আশপাশের কোনও গাড়ির উপরেই প্রভাব পড়ে না। কেবল ওই মিনি ট্রাকটিই হাওয়া উড়ে গিয়ে রাস্তার পাশে পড়ে।

এটি শনিবার চিনের ইনচুয়ানের ঘটনা। স্থানীয় সংবাদপত্র জানিয়েছে, ট্রাকটির ওজন ছিল প্রায় ১.৮ টন। এটিকে তুলে নিয়ে গিয়ে ফেলতে বেশ শক্তি লাগে। কিন্তু আশ্চর্যভাবে ওই ছোট ঘুর্ণি হাওয়া কেবল মিনি ট্রাকটিকেই রাস্তা থেকে সরিয়ে দেয়। অদ্ভুত ভাবে আর কোনও গাড়ির উপর তার প্রভাব পড়েনি।

Advertisement

আরও পড়ুন: কণিকা কপূরের প্লাজমা করোনা গবেষণার জন্য ব্যবহার করা হবে না

আরও পড়ুন: যেন ‘দাবানল’ ছুটে যাচ্ছে, কিন্তু গাছ-ঘাস কিছুই পুড়ছে না আগুনে

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন