Twin

মায়ের গর্ভে যমজ শিশুদের মারামারির ভিডিয়ো ভাইরাল

এমন রুটিন চেকআপের সময়ই মায়ের পেটের মধ্যেই মারামারি করতে দেখা গিয়েছে যমজ শিশুদের।

Advertisement

সংবাদ সংস্থা

বেজিং শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০১৯ ১৩:০০
Share:

মায়ের গর্ভে লড়াই করছে দুই যমজ। ছবি ইউটিউব ভিডিয়োর দৃশ্য।

আগত সন্তানকে ঘিরে বাবা-মায়ের আগ্রহ থাকে তুঙ্গে। গর্ভের সন্তানকে প্রতিনিয়ত দেখার জন্য অস্থির থাকেন মা। সন্তান জন্মের আগে পর্যন্ত একজন মাকে যত্নের ভেতর দিয়ে যেতে হয়। গর্ভের শিশুর সুস্থতা নিশ্চিত করতে প্রতি মাসেই একবার করে নিয়মমাফিক চেকআপ করতে হয়। এমন রুটিন চেকআপের সময়ই মায়ের পেটের মধ্যেই মারামারি করতে দেখা গিয়েছে যমজ শিশুদের।

Advertisement

আলট্রা সাউন্ড পদ্ধতিতে এই আজব ঘটনা দেখে রীতিমত হতবাক হয়ে গেছেন চিকিৎসকরা। জন্মের আগেই কী নিয়ে ঝগড়া বাধল এই দুই সহোদরের? ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা গিয়েছে, রীতিমতো মারপিট করছে ওই যমজ শিশুরা। ঘটনাটি ঘটেছে চিনের ইনচুয়ান এলাকায়।

চিকিৎসকের কাছে নিয়মিত চেকআপে গিয়েছিলেন চার মাসের এক অন্তঃসত্ত্বা। চেম্বারে চিকিৎসক তার আলট্রাসনোগ্রাফি করেন। সেখানেই দেখা যায়, মায়ের গর্ভেই মারপিট শুরু করে দিয়েছে যমজরা।

Advertisement

মজার এই ঘটনাটি মোবাইলে রেকর্ড করেন ওই মহিলার স্বামী। পরে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়।গর্ভের ভিতর বাচ্চার লড়াইয়ের এই ভিডিয়োতে অবাক হয়েছেন নেটিজেনরাও।

আরও পড়ুন: নোত্র দামের পাশে ডিজনিও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন