Viral Video

যুবতীর জিন্স পরার ভিডিয়ো দেখা হল ৯০ লক্ষেরও বেশি বার

সেই উপায় দেখে ওই যুবতীর উদ্ভাবনী শক্তির প্রশংসায় মেতেছে নেটদুনিয়া।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২০ ১৬:৪৮
Share:

জিন্স টাইট করার অভিনব কৌশল। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

টিকটকে বানানো একটি ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে এক জন যুবতী নিজের ঢিলে জিন্স টাইট করছেন অভিনব উপায়ে। সেই ভিডিয়ো ইতিমধ্যেই দেখে ফেলেছেন ৯০ লক্ষেরও বেশি ইউজার। সেই উপায় দেখে ওই যুবতীর উদ্ভাবনী শক্তির প্রশংসায় মেতেছে নেটদুনিয়া।

Advertisement

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, যুবতীর পরে থাকা জিন্স কোমরে ঢিলে হচ্ছে। ঢিলে জিন্স পরে রাস্তায় বেরনো সম্ভব নয়। কিন্তু তাঁর কাছে বেল্টও নেই। এ রকম পরিস্থিতিতে তিনি কাজে লাগিয়েছেন জুতোর ফিতেকে। ফিতেকে তিনি জিন্সের সঙ্গে এমন ভাবে বাঁধলেন, যার জেরে টাইট হল জিন্স। আবার ওই ফিতেকে বাইরে থেকে দেখা যাচ্ছে না।

জিন্স কোমরের সঙ্গে টাইট করার এই ভিডিয়ো বেশ মনে ধরেছে নেটাগরিকদের। এই পদ্ধতির প্রশংসা করে কেউ বলেছেন, ‘‘দারুণ আইডিয়া।’’ কেউ বলেছেন, ‘‘আমাদের নিত্যদিনের সমস্যার সমাধান করে দেওয়ায় ধন্যবাদ।’’ দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

yes my bikini strings are showing #fyp #foryou #trend #trending #viral #xyzcba #SonicSpeedMeUp #loveisintheair #superbowlliv #jeanshack

আরও পড়ুন: বিকিনি পরায় মলদ্বীপে আটক বিদেশি পর্যটক!

আরও পড়ুন: দোতলা উঁচু পোল থেকে মাটিতে নতর্কী! কিন্তু নাচ থামাননি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন