Amusement Park

জয় রাইড থেকে পিছলে পড়ে গেলেন মহিলা! দেখুন সেই ভয়ঙ্কর ভিডিয়ো

পার্কে গিয়ে জয় রাইড থেকে পিছলে পড়ে গেলেন তিনি। তাঁর যা অবস্থা হল তাই এখন ভাইরাল নেট দুনিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

মেক্সিকো সিটি শেষ আপডেট: ২১ জুন ২০১৯ ১৭:০৮
Share:

জয় রাইড থেকে পড়ে গেলেন মহিলা। ছবি ইউটিউব ভিডিয়োর দৃশ্য।

পার্কে ঘুরতে গিয়েছিলেন এক মহিলা। সেখানে গিয়ে তিনি চড়ে ছিলেন জয় রাইডে। কিন্তু সেই আনন্দ যে নিরানন্দ হয়ে ফিরবে সে কথা বোধহয় স্বপ্নেও ভাবেননি তিনি। পার্কে গিয়ে জয় রাইড থেকে পিছলে পড়ে গেলেন তিনি। তাঁর যা অবস্থা হল তাই এখন ভাইরাল নেট দুনিয়ায়।

Advertisement

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, জয় রাইডে চড়ে আছেন অনেকে। রাইডের ওঠা নামা তাঁরা সকলে বেশ উপভোগ করছেন। এ রকম চলতে চলতে রাইডটি যখন মাটি থেকে বেশ খানিকটা উপরে তখন সেখান থেকে পড়ে গেলেন এক মহিলা। কিন্তু রাইডটি চলছেই। আর সেই চলন্ত রাইডে ধাক্কা খেতে খেতে নীচে পড়লেন মহিলা। তার পর কোনও ক্রমে থামানো হল রাইডটিকে। ততক্ষণে মহিলার অবস্থা বেশ খারাপ।

সম্প্রতি ঘটনাটি ঘটেছে, মেক্সিকোর কিউদাদ জুয়ারেজ নামের শহরের একটি বিনোদন পার্কে। সেই শহরের মেয়র আর্মান্দো কাবাডা এই ঘটনার ভিডিয়ো-সহ ছবি আপলোড করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তার পরই ভাইরাল হয়েছে সেটি।

Advertisement

আরও পড়ুন: স্নানের সময় এটি ব্যবহার করলে নষ্ট হবে না মেক আপ!

রাইড থেকে পড়ে যাওয়া ওই মহিলার ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে তাঁর ঘাড়ে, হাতে ব্যাপক আঘাত লেগেছে। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন।

দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন: বন্যায় ভেসে যাচ্ছে বাচ্চারা, জীবন তুচ্ছ করে বাঁচালেন যুবক! ভিডিয়ো ভাইরাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন