USA

দেখে ছিলেন আংটি খাওয়ার স্বপ্ন! সকালে উঠে দেখলেন…

সকালে উঠে জেনি দেখলেন তাঁর হাতের এনগেজমেন্ট আংটিটি আর নেই।

Advertisement

সংবাদ সংস্থা

ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৯ ১৯:২৯
Share:

এই আংটিই খেয়েছিলেন ওই ব্যক্তি। ছবি ফেসবুক থেকে সংগৃহীত।

স্বামীর সঙ্গে ট্রেনে করে যাচ্ছিলেন আমেরিকার জেনা ইভান্স। যাত্রাপথে ফাঁকা সেই ট্রেনের কামরায় উঠে পড়েছে এক দল বদমাশ লোক। তাঁদের লোলুপ দৃষ্টি পড়ছে জেনার হাতে থাকা এনগেজমেন্ট আংটির দিকে। বদমাশদের হাত থেকে বাঁচাতে জেনার স্বামী তাঁকে আংটিটি গিলে নিয়ে বলেন। জেনিও সে রকমই করেন।

Advertisement

গত সপ্তাহে মঙ্গলবার রাতে এ রকমই স্বপ্ন দেখেছেন বলে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে দাবি করেছেন আমেরিকার সান দিয়েগোর বাসিন্দা জেনা ইভান্স। কিন্তু পরের দিন, অর্থাৎ গত বুধবার সকালে উঠে জেনি দেখলেন তাঁর হাতের এনগেজমেন্ট আংটিটি আর নেই। তখন সে কথা তিনি সঙ্গে সঙ্গে জানান তাঁর স্বামীকে। বলেন আংটি গিলে নেওয়ার কথা।

তার পর তাঁকে হাসপাতালে নিয়ে যান তাঁর স্বামী বব। সেখানে চিকিৎসকরা সমস্যা শুনে এক্স-রে করানোর নির্দেশ দেন। তা করানোর পর দেখা যায় জেনির পেটের মধ্যেই রয়েছে তাঁর এনগেজমেন্টের আংটি। তার পর চিকিৎসকরা সেই আংটি বের করে আনেন জেনির পেট থেকে।

Advertisement

এই গোটা ঘটনার কথা নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে জানিয়েছেন জেনি। তার পরই ভাইরাল হয়েছে পোস্টটি। আংটি খেয়ে নেওয়ার স্বপ্ন দেখলেও বাস্তবেও আংটি খেয়েছিলেন জেনি। জানা গিয়েছে, ঘুমের মধ্যে হেঁটে বেড়ানোর অভ্যাস জেনির আছে।

আরও পড়ুন: এক চাকা সাইকেলে নাইজেরীয় খুদের ব্যালান্সের খেলায় মুগ্ধ নেটদুনিয়া

আরও পড়ুন: কানের ভিতর গিজগিজ করছে ছত্রাক! ভিডিয়ো দেখে চমকালেন চিকিৎসক নিজেই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন