Food

কুকুরের পিঠে চড়ে খাবার ‘চুরি’ করতে ব্যস্ত খুদে! দেখুন ভিডিও

প্রিয় ‘বন্ধু’ পোষ্যটি ছাড়া বাড়িতে তখন আর কেউই নেই। যে পোষ্য তার হাজার অপরাধের সঙ্গী। এ দিকে খাবারের নাগাল পাওয়ায় দরকার।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২১ জুন ২০১৭ ১০:৫৮
Share:

‘চুরি’ করতে ব্যস্ত খুদে। ছবি- ফেসবুক

প্রচণ্ড খিদে, খাবার দেখাও যাচ্ছে, কিন্তু নাগাল পাওয়া যাচ্ছে না। তখন উপায়? সহজতম উপায়, একটা চেয়ার বা টেবলে দাঁড়িয়ে খাবারের নাগাল পাওয়া। কিন্তু এত ঝামেলা কে করে? তাই ‘বন্ধু’র সঙ্গে মিলে এক অভিনব ফন্দি আঁটল খুদে।

Advertisement

আরও পড়ুন- বাড়ির মধ্যে দিব্যি ঘুরে বেড়াচ্ছে বিশালাকায় কিং কোবরা!

প্রিয় ‘বন্ধু’ পোষ্যটি ছাড়া বাড়িতে তখন আর কেউই নেই। যে পোষ্য তার হাজার অপরাধের সঙ্গী। এ দিকে খাবারের নাগাল পাওয়ায় দরকার। কিন্তু যে ফ্রিজে খাবার রয়েছে, সেটা যে তার নাগালের বাইরে। কী করা যায়?

Advertisement

দেখুন ভিডিও

দুই বন্ধু মিলে ফন্দি আঁটল। শুরু হল পোষ্যের পিঠে সওয়ার হয়ে ফ্রিজ থেকে খাবার চুরির চেষ্টা। বার বার পোষ্যের পিঠ থেকে পিছলে পড়ে যাচ্ছে সেই শিশু, কিন্তু কুকুরটিকে আঁকড়ে ধরে দাঁড়িয়ে রয়েছে। হাজার চেষ্টার পরে ফ্রিজের দরজাটি সে খুলে ফেলে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই কুকুরটি শিশুটিকে ছেড়ে চলে যায়। আর বন্ধু ছেড়ে যেতেই ফ্রিজ ধরে ঝুলতে থাকে ছোট্ট শিশুটি।

সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল এই ভিডিও। ভিডিওটি শেয়ার করেছেন জোকস রব হারবার্ট নামে এক ব্যক্তি। এরই মধ্যে লক্ষাধিক মানুষ শেয়ার করেছেন এই ভিডিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন