California

গাড়ি-মোটরসাইকেলে রেষারেষি, ধারাবাহিক দুর্ঘটনার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

গত বুধবার, ২২ জুন স্থানীয় সময় সকাল পৌনে ৬টা নাগাদ এই ধারাবাহিক দুর্ঘটনাটি। গোটা ঘটনাটি ধরা পড়েছে এক প্রত্যক্ষদর্শীর মোবাইলে। ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৩ জুন ২০১৭ ১৭:১৭
Share:

রেষারেষির সেই মুহূর্ত। ছবি: ইউটিউব।

এ যেন একেবারে ‘অ্যাকশন-প্যাক্‌ড’ ফিল্মী দৃশ্য!

Advertisement

হাইওয়ে দিয়ে সার দিয়ে ছুটে চলেছে গাড়ি। আচমকা রেষারেষি শুরু হল একটি মোটরসাইকেল আর একটি গাড়ির মধ্যে। গাড়ির গা ঘেঁষে থাকা বাইকের চালককে দরজায় লাথিও মারতে দেখা যাচ্ছিল। এর পরই বাঁ দিকে এসে মোটরসাইকেল আরোহীকে কোণঠাসা করে গাড়িটি। আর পর মুহূর্তেই ঘটে গেল দুর্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। তার পরই মাঝ রাস্তায় আরও একটি গাড়ির সঙ্গে ধাক্কা লেগে এক পাশে থমকে দাঁড়িয়ে যায়। তত ক্ষণে গাড়িটির সামনের অংশ ভেঙেচুড়ে একাকার। এ দিকে এই গাড়িটির সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায় আর একটি গাড়ি। সব মিলিয়ে রাস্তায় তখন একেবারে লণ্ডভণ্ড অবস্থা। কিন্তু যে মোটরসাইকেলের ‘গুঁতোয়’ রাস্তার দু’টি গাড়ি ভেঙেচুড়ে, উল্টেপাল্টে নাস্তানাবুদ, গুরুতর আহত এক চালক, সেই মোটরসাইকেলটি কিন্তু অক্ষত অবস্থায় তত ক্ষণে পগার পাড়!

আরও পড়ুন: হাজার লাইক পেতে শিশুকে ১৫ তলা থেকে ঝুলিয়ে ছবি তুলে গ্রেফতার যুবক

Advertisement

গত বুধবার, ২২ জুন স্থানীয় সময় সকাল পৌনে ৬টা নাগাদ এই ধারাবাহিক দুর্ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ার সান্তা ক্লারিটার ১৪ নম্বর ফ্রি ওয়েজে। গোটা ঘটনাটি ধরা পড়েছে এক প্রত্যক্ষদর্শীর মোবাইলে। ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অভিযুক্ত ওই মোটরসাইকেল আরোহীকে খুঁজছে ক্যালিফোর্নিয়ার পুলিশ। দেখে নেওয়া যাক ধারাবাহিক দুর্ঘটনার সেই ভিডিওটি।

দেখুন ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন