ডিভোর্স পেতে স্বামীকে আটকে রেখে ২৯ ঘণ্টা ধর্ষণ!

ঝামেলা চলছিলই। কিন্তু তা সত্ত্বেও স্ত্রীকে ডিভোর্স দিতে চাননি স্বামী। তাই ডিভোর্স পেতে স্বামীকে ঘরে আটকে রেখে ধর্ষণ করলেন স্ত্রী! টানা ২৯ ঘণ্টা ধরে! দক্ষিণ কোরিয়ার ঘটনা। স্বামীকে ধর্ষণের অভিযোগে ইতিমধ্যেই শিম নামে বছর চল্লিশের ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০১৫ ১২:৩২
Share:

ঝামেলা চলছিলই। কিন্তু তা সত্ত্বেও স্ত্রীকে ডিভোর্স দিতে চাননি স্বামী। তাই ডিভোর্স পেতে স্বামীকে ঘরে আটকে রেখে ধর্ষণ করলেন স্ত্রী! টানা ২৯ ঘণ্টা ধরে! দক্ষিণ কোরিয়ার ঘটনা।

Advertisement

স্বামীকে ধর্ষণের অভিযোগে ইতিমধ্যেই শিম নামে বছর চল্লিশের ওই মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। শিমের সঙ্গে তাঁর স্বামী কিমের বহু দিন ধরেই ঝামেলা চলছিল। ডিভোর্সের জন্যও স্বামীকে চাপ দিচ্ছিলেন শিম। কিন্তু কিছুতেই তাঁকে ডিভোর্স দিতে রাজি হননি স্বামী। সে কারণেই ডিভোর্স পেতে অভিনব ছক কষেন ওই মহিলা। স্বামীকে ওষুধ খাইয়ে অচেতন করে একটি ঘরে আটকে রেখে ২৯ ঘণ্টা তাঁকে ধর্ষণ করেন। শিমের স্বামীর অভিযোগের ভিত্তিতে শিমকে গ্রেফতার করেছে পুলিশ।

এর পরেও স্বামী তাঁকে ডিভোর্স দিয়েছেন কি না তা এখনও স্পষ্ট নয়। তবে গ্রেফতার হওয়ায় আপাতত স্বামীর থেকে আলাদাই রয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন