হাঙরকে খাওয়াতে গিয়ে হাঙরেরই পেটে যাচ্ছিলেন ইনি! দেখুন ভিডিয়ো

গোটা ঘটনার ভিডিয়োটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৪ জুলাই ২০১৮ ১৬:০১
Share:

জলে পড়ে যাচ্ছেন ওই মহিলা।

হাঙরকে খাওয়াতে গিয়ে ছিলেন। আর তা করতে গিয়ে উল্টে নিজেই হাঙরের খাদ্য হয়ে যাচ্ছিলেন এক মহিলা। শেষ পর্যন্ত অবশ্য বন্ধুদের তত্পরতায় রক্ষা পয়েছেন তিনি। চোটও তেমন গুরুতর নয়। গোটা ঘটনার ভিডিয়োটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সম্প্রতি এই ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ার দুগং বে-তে। অস্ট্রেলিয়ার পার্থ-এর বাসিন্দা মেলিসা ব্রুনিং সম্প্রতি দু’সপ্তাহের ছুটি কাটাতে গিয়েছিলেন সেখানে। দুগং বে-তে হাঙর পর্যটনের অন্যতম আকর্ষণ।

জলে নেমে একটি কাঠের পাটাতনে দাঁড়িয়ে মেলিসা খাবার নিয়ে হাঙরকে খাওয়ানোর চেষ্টা করছিলেন। আর সে সময়ই হাঙর আক্রমণ করে তাঁকে। মেলিসার হাত থেকে খাবার নেওয়ার সময় হাঙরের ধাক্কায় পড়ে যান জলে। তবে ভাগ্যক্রমে পাশে দাঁড়িয়ে থাকা এক বন্ধু তাঁকে ধরে ফেলেন। তৎক্ষণাৎ জল থেকে টেনে তুলে নেন। তা না হলে জলে ঘুরতে থাকা হাঙরের শিকার হয়ে যেতে পারতেন তিনি।

Advertisement

দেখুন ভিডিয়ো:

এই ঘটনায় ভীষণ আতঙ্কিত হয়ে পড়েন মেলিসা। কিছু ক্ষণের জন্য তাঁর মনে হয়েছিল আঙুলটাই বোধহয় খুইয়ে ফেলেছেন। তবে তেমন কিছু হয়নি। হাত সামান্য কেটে যাওয়া এবং লিগামেন্ট ছিঁড়ে যাওয়া ছাড়া তেমন কিছুই হয়নি মেলিসার।

আরও পড়ুন: মর্গের ফ্রিজে ‘বেঁচে উঠল’ মড়া!

মেলিসার এক বন্ধু সম্প্রতি সে দিনের সেই ঘটনার ভিডিয়ো শেয়ার করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন