পুরুষ সেজে বহু কিশোরীর সঙ্গে যৌন সম্পর্ক! জেল হল মহিলার

ছেলে সেজে কিশোরীদের সঙ্গে সম্পর্ক তৈরি করা। এটাই ছিল মার্কিন মহিলা জেনিফার স্টেইনসের নেশা। ধরা পড়ায় তাঁকে তিন বছর তিন মাস কারাবাসের সাজা শুনিয়েছে ব্রিস্টলের ক্রাউন আদালত। তাঁর বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে একটি রবারের যৌনাঙ্গ।

Advertisement
শেষ আপডেট: ২৪ মার্চ ২০১৬ ১৮:০৮
Share:

ছেলে সেজে কিশোরীদের সঙ্গে সম্পর্ক তৈরি করা। এটাই ছিল মার্কিন মহিলা জেনিফার স্টেইনসের নেশা। ধরা পড়ায় তাঁকে তিন বছর তিন মাস কারাবাসের সাজা শুনিয়েছে ব্রিস্টলের ক্রাউন আদালত। তাঁর বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে একটি রবারের যৌনাঙ্গ। যা কিশোরীদের সঙ্গে যৌন সম্পর্ক তৈরির সময় তিনি ব্যবহার করতেন।

Advertisement

শুধু সম্পর্ক তৈরিই নয়, এক কিশোরীকে যৌন নির্যাতন ও অপর দুই কিশোরীর নগ্ন ছবি রাখার কথাও স্বীকার করেছেন ২৩ বছরের জেনিফার।

রায় জানিয়ে বিচারক ব্যারি কটার বলেন, আপনি পরিকল্পিত ভাবে প্রতারণা করেছেন। কিশোরীরা যাতে আপনাকে বিশ্বাস করে আপনার সঙ্গে সম্পর্কে জড়ায় তার জন্য সব কিছু করতেন আপনি। আমি জানি না সেটা ভালবাসার জন্য, নাকি ভালবাসা ও সেক্সের জন্য, অথবা শুধুই সেক্সের টানে।

Advertisement

তদন্তকারী অফিসার নাদিন পার্টরিজ জানান, প্রতারিত কিশোরীদের বয়স ১২ থেকে ১৭-র মধ্যে। তাঁরা ও তাঁদের পরিবার ট্রমার মধ্যে দিয়ে যাচ্ছে। আশা করছি জেনিফারের সাজার কথা শুনে তাঁরা দ্রুত এর মধ্যে থেকে বেরিয়ে আসতে পারবেন।

গত বছর আট বছর ধরে ঠিক এই ভাবে ছেলে সেজে মহিলা বন্ধুদের প্রতারণা করার জন্য জেল হয়েছিল আর এক মহিলার।

আরও পড়ুন: সেঞ্চুরির লক্ষ্যে ৩৫ সন্তানের বাবা জান মহম্মদ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন