cleavage

#আই লাভ মাই ক্লিভেজ, ইভ টিজিংয়ের প্রতিবাদে নতুন ট্রেন্ড!

তাঁর বক্ষ বিভাজিকা (ক্লিভেজ) দেখা যাচ্ছিল। আর সে জন্যই রাস্তায় ইভ-টিজারদের হাতে নিগৃহীত হতে হয় বলে জানিয়েছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

প্যারিস শেষ আপডেট: ২৬ জুন ২০১৯ ১২:৩৩
Share:

প্রতীকী চিত্র, সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত।

দেহের বিভঙ্গি নিয়ে আজও রাস্তাঘাটে কটূক্তি শুনতে হয় মেয়েদের। পোশাকের জন্য রাস্তাঘাটে হেনস্থার সম্মুখীন হওয়ার অভিজ্ঞতা কমবেশি অনেকেরই রয়েছে। সম্প্রতি ফ্রান্সের রাস্তায় ইভ-টিজারদের কবলে পড়ে হেনস্থার শিকার হন সেলিনা নামের এক মহিলা। সে সময় তাঁর পরনে ছিল ভি নেক টপ। তাতে তাঁর বক্ষ বিভাজিকা (ক্লিভেজ) দেখা যাচ্ছিল। আর সে জন্যই রাস্তায় ইভ-টিজারদের হাতে নিগৃহীত হতে হয় বলে জানিয়েছেন তিনি।

Advertisement

এই ঘটনার পর নিজেকে গুটিয়ে নেননি সেলিনা। পোশাকের জন্য হেনস্থা করার অসুস্থ মানসিকতাকে আঘাত হানতে প্রতিবাদের পথ বেছে নেন তিনি।সেই প্রতিবাদেরই অঙ্গ হিসাবে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পাল্টা পোস্ট করেন তিনি। আর তার পরই সেই পোস্ট ট্রেন্ড হয়ে দাঁড়ায়। সেলিনার প্রতিবাদে গলা মিলিয়ে অন্যান্য মহিলারাও এগিয়ে এসেছেন সেলিনার দেখানো পথে প্রতিবাদ জানাতে।

প্রতিবাদের অঙ্গ হিসাবে সেলেনা পোস্ট করেছেন নিজের ছবি। যেখানে প্রকট তাঁর ক্লিভেজ। এই ছবি ভাইরাল হতে বেশি সময় নেয়নি। তার পর থেকে সেলেনার সমর্থনে প্রচুর মহিলা নিজেদের ক্লিভেজের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে #আইলাভ মাই ক্লিভেজ।

Advertisement

আরও পড়ুন: বন্ধুর বউকে বিয়ে করতে বন্ধুকেই খুন, গ্রেফতার এক

আরও পড়ুন: লাইভ শোয়ে সাংবাদিককে পেটালেন ইমরানের দলের নেতা! ভাইরাল ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন