Advertisement
Maruti Suzuki

এই পুজোয় কম বাজেটে নতুন গাড়ি কিনতে চাইছেন? দেখে নিন মারুতি সুজুকি অল্টো কে ১০ মাত্র ৩.৯৯ লাখে

আপনি যদি হন কম দামে ভাল জিনিস কেনার পক্ষপাতি আর এই পুজোয় লেটেস্ট মডেলের কোনো গাড়ি কিনতে চাইছেন তাহলে অবশ্যই নজরে রাখতে পারেন ৪ লাখের কমে থাকা নতুন গাড়ির কথা- যেমন মারুতি সুজুকি অলটো কে১০

 অল্টো কে ১০

অল্টো কে ১০

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ০৭:২০
Share: Save:

পুজোর সময় দারুন সব অফারে চলে বাড়ির জন্য সবরকমের কেনাকাটা। জামা কাপড় থেকে শুরু করে জুতো, অনুষঙ্গ কিছুই বাদ যায়না, তাই এই সময় ভাল কোনো গাড়ি পেলে তাই-ই বা কেনা হবেনা কেন! অনেকেই আজকাল বেশি দাম দিয়ে কিছু কেনা পছন্দ করেন না, আবার অনেকের বাজেট কমই থাকে।

তাই আপনি যদি হন কম দামে ভাল জিনিস কেনার পক্ষপাতি আর এই পুজোয় লেটেস্ট মডেলের কোনো গাড়ি কিনতে চাইছেন তাহলে অবশ্যই নজরে রাখতে পারেন ৪ লাখের কমে থাকা নতুন গাড়ির কথা- যেমন মারুতি সুজুকি অলটো কে১০ ।

গাড়ি কেনার ক্ষেত্রে ভারতীয় ক্রেতাদের অন্যতম পছন্দ হল মারুতি সুজুকির গাড়ি, যার নতুন জেনারেশনের অল্টো কে১০ এইবার ভারতীয়ও বাজারে এসেছে। অল্টো কে১০ এর শুরুর দাম আছে ৩.৯৯ লাখ, যারা ৪ লাখের নীচে গাড়ি কেনার বাজেট রেখে চলছেন তাঁরা ভেবে দেখতে পারেন এই নতুন লঞ্চ করা গাড়িটির কথা ।

কে১০ মডেলটি প্রায় দুবছর পরে আবার ফিরে এসেছে বাজারে, তাই যারা কিনবেন বলে ভেবে রেখেছিলেন, তাঁদের জন্য এটাই সঠিক সময়।

নতুন অল্টোতে ব্র্যান্ড-নিউ ফ্রন্ট ফ্যাসিয়া, বড় গ্রিল, আর নতুন করে সেট করা হেডল্যাম্পও আছে। গাড়ির পিছনদিকের ডিজাইন একইরকম আছে শুধু চৌকো ল্যাম্প ক্লাস্টারগুলি বাদে। নতুন অল্টো কে১০এ আছে একটি ৩ স্পোকের মাল্টি-ফাঙ্কশন স্টিয়ারিং হুইল আর খুব বেসিক ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। সেন্টার কনসোলে একটি ৭ ইঞ্চির স্মার্টপ্লে স্টুডিও টাচ স্ক্রিন ইনফোটেন্মেন্ট সিস্টেম আছে যা অ্যান্ড্রয়েড অটো আর অ্যাপেল কারপ্লে কানেক্টিভিটি, অন্যনায় ফিচারের মধ্যে ফ্রন্ট পাওয়ার উইন্ডো, ম্যানুয়াল এসি আর রিমোট চালিত কিইলেস এন্ট্রি নজর কেড়ে নেয় ক্রেতাদের। এই নতুন অল্টো কে১০ এ আছে ১.০ লিটার কে-সিরিজ ডুয়াল জেট পেট্রল ইঞ্জিন যা চলে ৬৬ হর্স্পাওয়ারে।

এই ইঞ্জিনটিতে ৫- স্পিড ম্যানুয়াল আর একটি এএমটি বা এজিএস ট্রান্সমিশন রয়েছে । ২০২২ সালের এই নতুন অল্টো কে১০ তে থাকবে ডূয়াল ফ্রন্ট এয়া্রব্যাগস, এবিএসএ আর থাকবে রিয়ার পার্কিং সেন্সর।

এই গাড়িটির স্ট্যান্ডার্ড ম্যানুয়াল ভেরিয়েন্টের এর বাজারদর আপাতত ৩.৯৯ লাখ।

এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE