Advertisement
Isha Saha

Ishaa Saha: পুজোয় নতুন প্রেম হয়নি, পুরনো প্রেমই পেয়েছে নতুন মাত্রা

পুজোয় এ বার কী করবেন ইশা সাহা? পুজোর প্রেম তাঁর কাছে কী রকম?

করোনার ভয় ভুলে সকলে একটু আনন্দ করতে পারবেন, আশাবাদী ইশা।

করোনার ভয় ভুলে সকলে একটু আনন্দ করতে পারবেন, আশাবাদী ইশা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২১ ১৬:০৯
Share: Save:

গত বছর পুজোটা মোটেই ভাল কাটেনি। তবে সেটা শুধু তাঁর নয়, সকলেরই। এ বছর তিনি আশা করছেন, তুলনায় কিছুটা হলেও ভাল কাটবে সকলের পুজো। মানুষ করোনার ভয় ভুলে একটু আনন্দ করতে পারবেন, অভিনেত্রী ইশা সাহা আশাবাদী।

তবে করোনার প্রকোপ কমলেও একেবারে চলে যায়নি। তাই মাস্ক-স্যানিটাইজারও পিছু ছাড়েনি। এত ঝক্কি নিয়ে পুজোর প্যান্ডেলে যেতে নারাজ ইশা। তাই এই পুজোয় ঘুরে ঘুরে ঠাকুর দেখার তেমন ইচ্ছা নেই তাঁর।

ঠিক করেছেন, বাড়িতে বসেই টিভির পর্দাতেই ঠাকুর দেখবেন তিনি। কিন্তু বাকি সময়টা? ‘‘প্রচুর আড্ডা মারব। আমার যে বন্ধুরা কলকাতার বাইরে থাকে, তারা সকলে পুজোয় কলকাতায় আসে। সারা বছরে এই একটা সময়ই দেখা হয়। তাই একসঙ্গে আড্ডা হবে। এবং পাশাপাশি চলবে দেদার খাওয়াদাওয়া,’’ বললেন ইশা। খাওয়াদাওয়া করতে বরাবরই পছন্দ করেন অভিনেত্রী। পেশার খাতিরে কড়া ডায়েটে থাকার চেষ্টা করেন তিনি। নিয়মিত জিমেও যান অন্য কোনও কাজ না থাকলে। কিন্তু মিষ্টি দেখলে অনেক সময়েই লোভ সামলাতে পারেন না ইশা। পুজোর সময়ে অবশ্য তেমন কোনও বাধানিষেধ মানবেন না তিনি।

পুজোর প্রেম বাঙালির কাছে একটি আলাদা নস্ট্যালজিয়া নিয়ে আসে। কৈশোর বয়সে প্যান্ডেলে কাউকে এক ঝলক দেখে প্রেমে পড়ে যাওয়া খুব অস্বাভাবিক কিছু নয়। কিন্তু ইশার তেমন কোনও অভিজ্ঞতা এখনও পর্যন্ত হয়নি। পুরনো প্রেমই পুজোর সময়ে আরও গভীর হয়ে উঠেছে, এমন ঘটনা অবশ্য ঘটেছে। এ বার পুজোয় তেমন কোনও সম্ভাবনা রয়েছে নাকি? প্রশ্ন শুনে হেসেই গড়িয়ে পড়লেন নায়িকা।

ছবি: শিলাদিত্য দত্ত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE