Advertisement
Durga Puja 2021

Gossip: কম বয়সি লেখকের প্রেমে টলিপাড়ার অভিনেত্রী, পুজোর হাওয়ায় নতুন সম্পর্কের কানাকানি

ছবিতে কাজ করতে গিয়ে দুই অসমবয়সির বন্ধুত্ব বাড়ে। নিভৃতে সময় কাটান যুগলে। তাঁদের ঘনিষ্ঠতার লাল আভা ফিসফাসের সুরে ছড়িয়ে পড়েছে টলিপাড়ায়।

ছবিতে কাজ করতে গিয়ে দুই অসমবয়সির বন্ধুত্ব বাড়ে।

ছবিতে কাজ করতে গিয়ে দুই অসমবয়সির বন্ধুত্ব বাড়ে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ১৬:১৭
Share: Save:

‘রোজ কত কী ঘটে যাহা তাহা, এমন কেন সত্যি হয় না আহা’। উঁহু, সত্যিই হল প্রেম। এবং পুজোর হাওয়া বেয়েই যেন সেই প্রেমের কথাও ভেসে এল কানে। টলিউডের প্রথম সারির অভিনেত্রীর জীবনে নতুন মোড়। প্রেমে পড়লেন বয়সে কয়েক বছরের ছোট এক পুরুষের। পেশায় লেখক। অভিনেত্রীর সঙ্গে তাঁর ‘প্রিয়’র আলাপ এক ছবির সূত্রে।

অভিনেত্রী বেশ নামকরা। আছে এক চিলতে সংসারও। ইন্ডাস্ট্রিতে এসেছিলেন একেবারে ছোট বয়সে। অভিনয় এবং স্বভাবে নিজে সকলের প্রিয়। এ বার খুঁজে নিয়েছেন নিজের প্রিয়কে।

ছবিতে কাজ করতে গিয়ে দুই অসমবয়সির বন্ধুত্ব বাড়ে। নিভৃতে সময় কাটান যুগলে। তাঁদের ঘনিষ্ঠতার লাল আভা ফিসফাসের সুরে ছড়িয়ে পড়েছে টলিপাড়ায়। তবে এই প্রথম নয়। আগেও এই অভিনেত্রীর দু’একটি সম্পর্ক নিয়ে বেশ বড় রকমের গুঞ্জন রটেছিল ইন্ডাস্ট্রিতে।

অভিনেত্রী সামলে চলেন। সাহসী ছবি দেন। কিন্তু সম্পর্ক নিয়ে প্রকাশ্যে বলেন না কিছুই। অভিনেত্রীর প্রাক্তন প্রেমিকও বেশ চর্চায়। তাঁর প্রেম, বন্ধুত্ব ইদানীং আলোচনার বিষয়। প্রাক্তন প্রেমিকের সঙ্গে এখনও সুসম্পর্ক রয়েছে অভিনেত্রীর।

তবে নতুন যুগল আপাতত প্রেম নিয়ে মুখ খুলতে নারাজ। পেশা, ব্যক্তিগত সম্পর্কের খাতিরে আজ তাঁরা চুপ। সম্পর্কের নয়া সমীকরণের কথা কেউ যেন জানতে না পারেন, তার জন্য হয়তো সব রকমের চেষ্টাও করবেন দু’জনে। কিন্তু ওই যে বলে— ‘গোপনে প্রেম রয় না ঘরে, আলোর মতো ছড়িয়ে পড়ে’! নায়িকা-লেখকের কাছাকাছি আসার খবরও তাই কানাঘুষো শোনা যাচ্ছে দিব্যি। পুজোর আমেজ তাতেই আরও ধুনো দিল যেন! তবু দু্র্গাপ্রতিমার মতোই নিশ্চুপ বসে অভিনেত্রী। নীরব লেখকও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.