Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ সেপ্টেম্বর ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

‘মিটু’ বিতর্কের পর ফের প্রকাশ্যে তনুশ্রী, এ বার দুর্গাপুজোর মণ্ডপে

আবারও প্রকাশ্যে দেখা গেল তনুশ্রীকে। তবে এ বার আর প্রতিবাদের নয়। এ মঞ্চ উৎসবের।

২০ অক্টোবর ২০১৮ ১৮:২৮
Save
Something isn't right! Please refresh.
তনুশ্রী দত্ত। ছবি: ইনস্টাগ্রাম সৌজন্যে।

তনুশ্রী দত্ত। ছবি: ইনস্টাগ্রাম সৌজন্যে।

Popup Close

পুজোর আগে দেশে নতুন করে ‘মিটু’-র ঝড় তুলে বেশ কয়েক সপ্তাহ সংবাদের শিরোনামে ছিলেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। তাঁর বিস্ফোরক বক্তব্যের পরেই ‘মিটু’কাণ্ডে নাম জড়িয়েছে তাবড় ব্যক্তিত্বদের।

নড়েচড়ে বসেছে গোটা দেশ। মাঝে দিন কয়েকের ব্যবধান। এর পর আবারও প্রকাশ্যে দেখা গেল তনুশ্রীকে। তবে এ বার আর প্রতিবাদের নয়। এ মঞ্চ উৎসবের।

পুজোর মরসুমে, দেবী দুর্গার আরাধনায় ক্যামেরায় ধরা দিলেন তিনি। পরিবারের সঙ্গে আনন্দোৎসবে অংশ নিলেন তিনি। বিজয়া দশমীতে মুম্বইয়ের এক মণ্ডপে গোটা পরিবারের সঙ্গে দেখা গেল তাঁকে।

Advertisement

মণ্ডপে কী করলেন তনুশ্রী? দেখুন ভিডিয়ো


#tanushreedutta visit maa Durga pandal to seek the blessing from Maa Durga's . . . FOLLOW US @glitterandglamourindia #naveenpandey #london2018 #leg #shoulder #girl #longhair #trunk #ananda-utsav/fashion-tips #event #fun #friendship #product #formalwear #pattern #abdomen #sari #marriage #trunk #beauty #shoulder #textile #ananda-utsav/fashion-tips #girl #temple #ishitadutta #vatsalsheth #nanapatekar #controversy #metoomovement #ganeshacharya #complaint #police #mns

A post shared by Naveen Pandey (@glitterandglamourindia) on

আরও পড়ুন: ম্যাজেন্টা শাড়ি আর সিঁদুরের টিপে মণ্ডপ মাতালেন এই বলি তারকা

বোন ঈশিতাও তাঁকে সঙ্গ দিলেন সিঁদুর খেলায়। লাল-সোনালি পাড়ের সাদা শাড়িতে ধুনুচি নাচেও তাল মেলালেন তিনি। পরিবার-পরিজন ও বন্ধুবান্ধবদের সঙ্গে উৎসবের আমেজে নতুন ভাবে দেখা দিলেন অভিনেত্রী। দেবীর বিদায়ে তর্ক-বিতর্কের উর্ধ্বে গিয়ে উৎসবের রেশে ভেসেছেন অভিনেত্রীও।

আরও পড়ুন: উজান-অবন্তিকা নতুন জুটি ডিসেম্বরে দুর্গাপুজো আনবে!

প্রখ্যাত অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন তনুশ্রী। সেই থেকে ‘মিটু’র ঝড় আঘাত হেনেছে বলিউডে থেকে শুরু করে নানা পেশার জগতে।। তবে প্রতিবাদ মঞ্চের পর এ বার পুজোর মণ্ডপও কাঁপালেন তনুশ্রী দত্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement