Advertisement
Anirban Chakrabarti Puja Plan

এই পুজোয় ডেটিং-এ যেতে চান একেনবাবু! দুই অভিনেত্রীকে সঙ্গী বাছলেন!

একেন বাবু বলেই তিনি পর্দায় বিখ্যাত। পোশাকি নাম অনির্বাণ চক্রবর্তী। স্বভাবে ‘গোপল অতি সুবোধ বালক’-এর মতো। সেই তিনিই কিনা পুজোয় ডেটিং-এ যাচ্ছেন!

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২০
Share: Save:

সামনেই পুজো। আসতে চলেছে নতুন সিনেমা থেকে সিরিজও। আর ঠিক পুজোর আগেই আরও এক ওয়েব সিরিজের খবর নিয়ে হাজির আনন্দবাজার অনলাইন। সঙ্গে রয়েছে গল্পের নায়ক একেন বাবু অর্থাৎ সবার প্রিয় অনির্বাণ চক্রবর্তী। কথা বললেন, আরও অনেক কিছু নিয়েই। পেশাগত জীবন থেকে বিবাহ বিচ্ছেদ, এখন কার সঙ্গে ‘ডেট’ করছেন? পুরো থুল্লামখুল্লা গপ্পো নিয়ে আনন্দ উৎসবের পাতায়।

আগে ছিলেন মাস্টারমশাই, এখন অভিনেতা। তারকা। ১৪ বছরের শিক্ষকতার জীবন ছেড়ে আজ তিনি তারাময় জীবনে। বেশ উপভোগ করছেন এখনকার তারকাবাজি। জীবনের এই রং, এই বৈচিত্র্য বেশ ভাল লাগছে তাঁর।

মফস্সলে কেটেছে ছোট বেলা। পুজোর সময় ভিড় ভাট্টা কোনও দিনই পছন্দ করেন না তিনি। এ বারেও পুজোয় কলকাতার বাইরে থাকছেন বলে জানালেন অনির্বাণ। যদিও সমুদ্র অপছন্দ, তবে এ বারের গন্তব্য সমুদ্র।

অনির্বাণ সমুদ্রে গেলেও একেন বাবু কিন্তু এ বার যাচ্ছেন জঙ্গলে। গত ১৯ তারিখ থেকেই শুরু হয়ে গেছে পরবর্তী সিজনের শ্যুটিং। আগামী শীতেই ওটিটিতে দেখা পাওয়া যাবে জঙ্গলে রহস্য উদঘাটনে ব্যস্ত একেনকে।

কিছু দিন আগেই গত হয়েছেন একেন বাবুর স্রষ্টা সুজন দাশগুপ্ত। কথা প্রসঙ্গে তাঁর কথা উঠতেই অনির্বাণ জানান, ‘ওঁর মতো রসিক মানুষ খুব কম দেখেছি। অসম্ভব মিষ্টভাষী। অল্প বয়সিদের সঙ্গে উনি যে ভাবে মেলামেশি করতেন, সেটা ভাবা যায় না। বেশ কয়েক বার ওঁর কলকাতায় ফ্ল্যাটে গিয়েছি। এক সঙ্গে আড্ডা দিয়েছি। সে বেশ মজাদার স্মৃতি।’

পুজোর প্রেমের কথা উঠতেই অনির্বাণ জানান, এই বিষয়ে তিনি বড়ই কাঁচা। তাই ছোট বেলায় কোনও দিনই পুজোর মধ্যে প্রেম করা হয়নি। তবে কলেজ বেলায় এ সব হয়েছে। কিন্তু পুজোয় প্রেমিকার হাত ধরে ঘোরার সৌভাগ্য হয়নি কোনও দিনই।’

বহু দিন আগেই ভেঙে গিয়েছে বিয়ে। তাই বলে কি আর কাউকে ভাল লাগে না? নিশ্চয়ই লাগে। অনির্বাণের কথায়, ‘অনেককেই ভাল লাগে, সে ইন্ডাস্ট্রির বাইরেও আছে, আবার ভিতরেও আছে। তবে আমি সেটা নিজের মধ্যেই রাখি।’

বলিউড আর টলিউডে কাকে বেশি পচ্ছন্দ? অনির্বাণ জানান, টলিউডের কারও সঙ্গে ‘ডেটে’ যেতে হলে তিনি স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গেই যেতে চাইবেন।

আর বলিউডে কার সঙ্গে ডেটে যেতে যান তিনি? আলিয়া এবং তব্বুর মধ্যে জোর প্রতিযোগিতার পরে শেষে জিতে যান তব্বু। আলিয়াকে খুব পছন্দ হলেও ডেটে যেতে তব্বুর সঙ্গেই বেশি স্বাছন্দ্য অনির্বাণ।

এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anirban Chakrabarti Celeb Puja Celebration
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE