Advertisement
bald fashion tips

শুধু পুরুষরাই নয়, মহিলা মহলেও টাকা মাথা হতে পারে এ বছরের ফ্যাশন ট্রেন্ড

কালো পোশাক সঙ্গে কানের দুল, চোখে হালকা কাজলে কিন্তু আপনাকেও দেখাতে পারে সোনালির মতো।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ২০:৫০
Share: Save:

রোজকার ধুলো, বালি আর দূষণের চোটে চুলের হাল বেহাল। কম বেশি চুল পড়ার সমস্যায় ভোগেন প্রায় সবাই। রোজকার এই চিন্তা আর ভাল লাগছে না। একটা কাজ করতে পারেন। এবার পুজোয় টাক মাথাতেই কিন্তু কামাল করতে পারে আপনার সাজে। আপনার সাজে রাখতে পারেন বলিউড তারকাদের মতন টাক মাথার লুকের ছোঁয়া।

টাক মাথায় সোনালি বেন্দ্রে

টাক মাথায় সোনালি বেন্দ্রে

সাজতে পারেন সোনালি বেন্দ্রের মতন। ক্যানসারের চিকিৎসার জন্য আমেরিকাতে গিয়ে টাক মাথার ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সোনালি। মাথায় চুল না থাকলে কী হবে, সাজে কিন্তু নেই কোনও খামতি। কালো পোশাক সঙ্গে কানের দুল, চোখে হালকা কাজলে কিন্তু আপনাকেও দেখাতে পারে সোনালির মতো।

ক্যানসার চিকিৎসা চলাকালীন সময়ে মনীষা কৈরালা

ক্যানসার চিকিৎসা চলাকালীন সময়ে মনীষা কৈরালা

শুধু সোনালি বেন্দ্রে একা নয়, এই তালিকায় রয়েছে এভারগ্রীন মনীষা কৈরালাও। ক্যানসারের চিকিৎসার কারণে চুল খোয়াতে হয়েছিল মনীষাকেও। কিন্তু তাই বলে তো আর স্টাইলে বাধা পড়তে পারে না। সাবেকি চুড়িদার বা শাড়ি সঙ্গে কপালে টিপ এবং ঝুমকো কানের দুলে আপনার এই পুজোর লুক কিন্তু হয়ে উঠতে পারে অনন্য।তাহিরা

টাক মাথায় কাশ্যপ

টাক মাথায় কাশ্যপ

ক্যানসারে আক্রান্ত হয়ে চুল খোয়াতে হয়েছে অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী চলচ্চিত্র পরিচালক তাহিরা কাশ্যপকেও। কিন্তু তাতে তিনি দমে যাননি। বরং নতুন অবতারে আরও স্টাইলিশ লুকে ধরা দিয়েছেন ভক্তদের সামনে। মুখের থেকে বড় আকারের চশমা অথবা রোদ চশমা আর সঙ্গে বড় গোল কানের দুল কিন্তু আপনার লুকে আনবে এক অন্য মাত্রা। পরনে থাকতে পারে স্যুট বা ওয়ান পিস। অথবা পরে নিতে পারেন ক্যাজুয়াল শার্ট আর জিন্স।

এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fashion Tips Bald Look
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE