Bazaar Kolkata

পুজোর ৫ দিন, কবে কী পরবেন – রইল বাজার কলকাতার এক্সক্লুসিভ স্টাইল টিপস

এ বারের পুজোর ফ্যাশন ঠিক কেমন, তার সুলুক সন্ধান দিচ্ছে 'বাজার কলকাতা'। পুজোর পাঁচ দিনের জন্য তারা নিয়ে এসেছে বাছাই করা স্টাইল টিপস।

ষষ্ঠীর সাজ

ষষ্ঠীর সাজ

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১৮:৫৬
Share: Save:

পুজো শুরু হয়ে গেল বলে! সেজে উঠছে পাড়া, সেজে উঠছে গ্রাম থেকে শহর। শারদোৎসবের আনন্দ উচ্ছ্বাসে মেতে উঠতে রেডি হচ্ছে বাঙালি। এ বারের পুজোর ফ্যাশন ঠিক কেমন, তার সুলুক সন্ধান দিচ্ছে 'বাজার কলকাতা'। পুজোর পাঁচ দিনের জন্য তারা নিয়ে এসেছে বাছাই করা স্টাইল টিপস।

ষষ্ঠীর সাজ – উৎসবের প্রথম দিনের সাজ হোক ফুলের মতো রঙিন। মা দুর্গার বোধনের দিনে সাজুন একরঙা, ফ্লোরাল প্রিন্ট আর স্ট্রাইপড শার্টে।

সপ্তমীর সাজ

সপ্তমীর সাজ

সপ্তমীর স্টাইল স্টেটমেন্ট – সপ্তমীর ঠাকুর দেখার সাজে ফুটে উঠুক আপনার আত্মবিশ্বাস। হাঁটাচলায় চুঁইয়ে পড়ুক লাবণ্য। মেয়েদের সাজ হোক স্নিগ্ধতা, স্বতঃস্ফূর্ততায় ভরা। জুতো জোড়ায় থাকুক আভিজাত্যের ছোঁয়া। ছেলেদের জন্য খাকি প্যান্ট, সঙ্গে মানানসই সুতির শার্টের দুর্দান্ত যুগলবন্দি।

অষ্টমীর সাজ

অষ্টমীর সাজ

অষ্টমীতে সাজের ম্যাজিক – এথনিক সাজ ছাড়া অষ্টমী জমে নাকি? চান্দেরি আর চিকনকারি কাজের চুড়িদারের সঙ্গে ওড়নার রঙের ছটায় হয়ে উঠুন অনন্যা। সঙ্গে থাকুক মানানসই ঝুমকো, চাঁদবালি আর নাকছাবি। অষ্ঠমীর সন্ধেয় এই তাক লাগানো সাজে আপনিই হয়ে উঠবেন ফ্যাশনের দেবী।

নবমীর সাজ

নবমীর সাজ

ডেনিমে মোড়া নবমী – নবমী হোক ডেনিমে মোড়া। নি-লেংথ ড্রেস অথবা বয়ফ্রেন্ড জিনস-এর সঙ্গে ক্রপ টপে আপনাকে লাগবে ঝকঝকে। হেয়ারস্টাইল হোক হাই পনিটেলে, পায়ে থাকুক এক জোড়া সাদা স্নিকার্স। সহজ সাজে তাক লাগাতে তৈরি থাকুক ছেলেরাও। ক্লাসিক সাদা শার্ট, সঙ্গে জিনস আর ডেনিম জ্যাকেটে পরিপূর্ণ হোক নবমীর সাজ।

দশমীর সাজ

দশমীর সাজ

স্টাইলিশ দশমী – পুজোর শেষ দিনের সাজ হোক ট্রেন্ডি। সাদা কিংবা লাল পোশাকে আপনাকে দেখাবে মোহময়ী।

কুর্তা হোক কিংবা সালোয়ার সুট, উৎসবের এই মরসুমে 'বাজার কলকাতা' নিয়ে হাজির হয়েছে গ্ল্যামারে মোড়া পোশাকের সম্ভার। আপনার প্রতিটা পোশাকে চুঁইয়ে পড়ুক আভিজাত্য। নিখুঁত সাজে আপনি হয়ে উঠুন অতুলনীয়।

এই প্রতিবেদনটি ‘বাজার কলকাতা’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fashion pujo fashion pujo fashion trend
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE