Advertisement
Durga Puja 2021

Durga Puja 2021: চুলের নকশা বদলাতে চান? পুজোর আগে চুল সাজান ৩ রকম রঙে

চুলে পাক ধরলেই তবেই ডাই করা বা হেনা করা— এসব এখন অতীত। চুলের একঘেয়েমি বদলে ফেলতে ফ্যাশনদুনিয়ায় এখন হেয়ার কালারের রমরমা।

এ বার পুজোয় চুলকে সাজান ‘ট্রেন্ডি’ রঙে।

এ বার পুজোয় চুলকে সাজান ‘ট্রেন্ডি’ রঙে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ১৬:০৬
Share: Save:

পুজো আসছে। এই দু’টি মাত্র শব্দই মন ভাল করার জন্য যথেষ্ট! অতিমারির বিধিনিষেধ থাকলেও মনের মধ্যে পুজো পুজো ভাবটা লুকিয়ে রাখা কী সম্ভব! আর রাখবেনই না কেন! বন্ধুদের ডেকে আড্ডা দেওয়ার আনন্দও তো পুজোর আনন্দ! মোটকথা পুজোর আনন্দে কমতি থাকলে চলবে না। তা হলে পুজোর সাজই বা পিছিয়ে থাকে কেন! একঘেয়ে লুক থেকে মুক্তি পেতে প্রথমে চুলের সাজ বদলানো দরকার। পুজোর আগে হেয়ার কাট তো করে থাকেনই, এ বার না হয় চুলকে সাজান ‘ট্রেন্ডি’ রঙে।

সান-কিসড অবার্ন

সান-কিসড অবার্ন

ফ্যাশনদুনিয়া কাঁপাচ্ছে কী কী রং?

সান-কিসড অবার্ন


আপনার কি একটু লালচে চুলের শখ? তা হলে পুজোর আগে চুলকে অন্য রকম চেহারা দিতে করে ফেলুন সান-কিসড অর্বান রংটি। ঘন কালো চুলের একঘেয়েমি থেকে মুক্তি তো পাবেনই। তার উপর পুজোর মরসুমে এই উজ্জ্বল রং একটা আলাদাই দীপ্তি আনবে। সান-কিসড অর্বান রংটি ব্লন্ড, ব্রুনেট ও রেড এই তিনটে শেডের সংমিশ্রণে তৈরি। পুজোয় নয়া লুকে চমক দিতে চুল সাজান সান-কিসড অর্বানে!

চেস্টনাট ব্রাউন বালায়াজ

চেস্টনাট ব্রাউন বালায়াজ

চেস্টনাট ব্রাউন বালায়াজ

আপনার চুল কি একটু পাতলা? চুলকে একটু ঘন দেখাতে চুল হাইলাইট করতে পারেন। অনেকেই আছেন যাঁরা চুলের স্বাভাবিক রঙের থেকে বেশি অন্যরকম কিছু করতে পছন্দ করেন না। বরং একটু ব্রাউন শেডই তাঁদের পছন্দ। চেস্টনাট ব্রাউন বালায়াজ এই হেয়ার কালারটি তাঁদের জন্য আদর্শ। এতে চুলের গোড়ার দিকে রং গাঢ় থাকলেও, চুলের ডগার দিকের অংশে হালকা শেড থাকে। এতে চুল ঘন দেখায়। ফ্যাশনদুনিয়ায় অনেকেই মজেছেন চেস্টনাট ব্রাউন বালায়াজের প্রেমে।

ডার্ক চকোলেট লকস

ডার্ক চকোলেট লকস

ডার্ক চকোলেট লকস

চুলে একটু ঘন রং পছন্দ করেন? তাহলে অনায়াসে করতে পারেন ডার্ক চকোলেট লকস। এতে সাধারণত দুই ধরনের শেড থাকে। তবে রংটা গাঢ় হলেও চুলের সৌন্দর্যে এই ধরনের রং সবসময় মানানসই। হেয়ারকাটের স্টেপগুলিও সুন্দর করে বোঝা যাবে এতে। এথনিক পোশাকের সঙ্গে এই হেয়ার কালার একটা অন্য রকম লুক আনবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durga Puja 2021 Fashion hairstyle Hair Colour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE