Durga Puja 2022

পুজোর সাজে সেজে উঠুন টার্টল ‘ইজি রাইডার’ কালেকশনের সঙ্গে

এই এক্সক্লুসিভ কালেকশন 'ইজি রাইডার' -এ রয়েছে টেক্সচার প্রিন্টেড ক্যাজুয়াল শার্ট, ইন্দো-ওয়েস্টার্ন, পোলো টি-শার্ট, ডেনিম এবং চিনো জগার ইত্যাদি।

টার্টলের এক্সক্লুসিভ 'ইজি রাইডার' কালেকশন

টার্টলের এক্সক্লুসিভ 'ইজি রাইডার' কালেকশন

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৭:১১
Share: Save:

পুজো মানেই বাঙালির আবেগ আর নতুন করে সেজে ওঠার পালা। প্রতি বছরই এই সময়টায় নতুন রূপে ধরা পড়েন শহরের প্রতিটি মানুষ। প্রথাগত সাজ থেকে আধুনিক ফ্যাশন, সবই থাকে এই তালিকায়।

বাঙালির সেই উদযাপনকে আরও খানিকটা রঙিন করে তুলতে টার্টল নিয়ে এসেছে তাদের নতুন কালেকশন ‘ইজি রাইডার’। টার্টলের কালেকশনে আমরা সব সময়ই কিছু না কিছু নতুনত্ব পেয়ে থাকি। এ বারও তার অন্যথা হয় নি। শহর এবং বাইরের ছড়িয়ে ছিটিয়ে থাকা রাইডার বা বাইকপ্রেমীদের একদম পারফেক্ট লুক দেওয়ার উদ্দেশ্যেই এই কালেকশন নিয়ে হাজির হয়েছে টার্টল।

পুজোর আগে কলকাতায় একটি ফ্যাশন শোয়ের মাধ্যমে এই কালেকশনটি লঞ্চ করা হয়। র‍্যাম্পে নামজাদা বাইকারদের সঙ্গে উপস্থিত ছিলেন রঙ্গিত রাহিল এবং তারিক আহমেদ।

কী কী রয়েছে টার্টল-এর এই কালেকশনে —

এই এক্সক্লুসিভ কালেকশনে রয়েছে টেক্সচার প্রিন্টেড ক্যাজুয়াল শার্ট, ইন্দো-ওয়েস্টার্ন, পোলো টি-শার্ট, ডেনিম এবং চিনো জগার ইত্যাদি। রয়েছে লিনিয়র ভেলভেট টেক্সচার প্রিন্টেড ক্যাজুয়াল শার্ট এবং শিশির রঙের শেড থেকে উৎসবের শেড যেমন হলুদ, লাল, নীল সুপার স্ট্রেচি কম্ফোর্টেবল পোলো – এই কম্বিনেশনে প্রকৃতপক্ষেই রাইডার লুক আসবে।

এই ক্যাম্পেইনটি শুরু হয়েছে ৬ জন বাইকারকে সঙ্গে নিয়ে। তাঁরা ৬ সেপ্টেম্বর কলকাতা থেকে যাত্রা শুরু করে ভুবনেশ্বরের উদ্দেশ্যে। এই রোমাঞ্চকর যাত্রা শেষে ৯ সেপ্টেম্বর কলকাতা ফিরে আসেন তাঁরা।

কোথায় পাওয়া যাবে এই কালেকশন?

টার্টলের ১৪০টি এক্সক্লুসিভ স্টোরে পেয়ে যাবেন এই ‘ইজি রাইডার’ কালেকশন। এছাড়াও এই রেঞ্জ পেয়ে যাবেন ভারতের ১৫০০টিরও বেশি মাল্টি-ব্র্যান্ড আউটলেটে। অথবা বিভিন্ন ই-কমার্স ওয়েবসাইট সহ www.turtle.in -এ সহজেই নিয়ে নিতে পারেন আপনার পছন্দসই ‘ইজি রাইডার’ কালেকশনের পোশাক।

তা হলে আর দেরি কেন? শারদ-সাজে সেজে উঠুন টার্টলের সঙ্গে।

এই প্রতিবেদনটি টার্টলের সঙ্গে যৌথ উদ্যোগে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.