kali Puja 2022

দীপাবলির নজরকাড়া সম্ভার উপহার নিয়ে হাজির রূপা কমফোর্ট স্টোর

গ্রাহকদের সেইকথা মাথায় রেখেই কেনাকাটাকে আরও সহজ করে দিতে এক ছাতার তলায় রূপা হাজির করল তাদের কমফোর্ট স্টোর।

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ২০:৩৩
Share: Save:

উৎসব মানেই একঝাঁক আনন্দ। আমাদের রোজকার একঘেঁয়ে জীবন থেকে বেরিয়ে সেই আনন্দের ছোঁয়াদেয় উৎসব। আর তার সঙ্গে এই উৎসবই হয়ে ওঠে আমাদের নতুন পোশাক কেনার অজুহাত। বাঙালিরসেই উৎসবের শেষ প্রান্তে দাঁড়িয়ে আমরা উদযাপন করি দীপাবলি। এক দিকে শহর জুড়ে আলোর সারিএবং অন্য দিকে সমস্ত কালো ঘুচিয়ে মন্দের উপরে ভালর জয়। তবে এই সময়ে দাঁড়িয়েও যে বিষয়টিনিয়ে অনেকেই ধন্দে থাকেন, সেটি হল দীপাবলির সময়ে কী পোশাক পরবেন তা নিয়ে। গ্রাহকদের সেইকথা মাথায় রেখেই কেনাকাটাকে আরও সহজ করে দিতে এক ছাতার তলায় রূপা হাজির করল তাদেরকমফোর্ট স্টোর। কলকাতা শহরের ঠিক কেন্দ্রস্থলে রূপার সবথেকে প্রিমিয়াম স্টোরের অভিজ্ঞতা পান এবংবেছে নিন পছন্দের ব্র্যান্ডকে।চলুন প্রতিটি ব্র্যান্ডকে আরও ভালভাবে জেনে নেওয়া যাক —

বামচামস: দীপাবলি মানেই কেনাকাটা। রূপার বামচামস হল এমন একটি ব্র্যান্ড, যেখানে আপনি আপনারউৎসবের মেজাজের সঙ্গে সামঞ্জস্য রেখে মানানসই রং এবং প্রিন্ট সহ স্মার্ট, নৈমিত্তিক পোশাকের হদিসপাবেন! এই ব্র্যান্ডের আওতায় রয়েছে সব বয়সের পুরুষদের জন্য প্রিমিয়াম টি-শার্ট, বারমুডা, শর্টসএবং লাউঞ্জার। এগুলি ছাড়াও, এখানে সব বয়সের গ্রাহকদের জন্য সোয়েট-শার্ট, হুডি এবং জ্যাকেটেরমতো শীতকালীন পোশাকের বিস্তৃত পরিসরও রয়েছে।

ফ্রন্টলাইন: কালীপুজো, দীপাবলির ছুটির দিনে আলোর উৎসবে মেতে ওঠার জন্য প্রয়োজন আরামের!আর রূপা ফ্রন্টলাইন সঙ্গে থাকলে স্টাইল এবং আরাম নিয়ে চিন্তা করার কোনও প্রয়োজন নেই। এইব্র্যান্ডের আওতায় রয়েছে একাধিক নজরকাড়া প্রোডাক্ট। সংক্ষিপ্ত বিভাগে রয়েছে এক্সপ্যান্ডো ব্রিফস, ফ্রন্টওপেন ব্রিফস, এবং জিং ব্রিফস, ফ্রন্টলাইন ড্রয়ার সহ যা যে কোনও ব্যক্তিকে দৃঢ়, নমনীয় ও ফিটডিজাইন উপহার দেয়। ভেস্টের মধ্যে রয়েছে রিবড, ইন্টারলক, সিঙ্কার এবং জিম ভেস্ট। এছাড়াওরয়েছে ফ্রন্টলাইন কিডস, গরমে ঘাম শোষণ করতে পারে এমন প্রিমিয়াম ভেস্ট এবং ব্রিফের একটিবিস্তৃত পরিসর। সুতরাং, আমরা স্বাচ্ছন্দ্যে বলতে পারি রূপা ফ্রন্টলাইন যেন সামনে থেকে ফ্যাশনকেনেতৃত্ব দেয়।

ফেমোরা: ‘মহিলা’ মানেই আত্মবিশ্বাস, কমনীয়তা এবং শৈলীর সংমিশ্রণ। উৎসবের দিনগুলিতে একজনমহিলার সেই বৈশিষ্ট্যগুলিই প্রকাশ করা উচিত! লেগিংস, ট্রেগিংস, পালাজো, স্ট্রেইট প্যান্ট, শর্টস,বারমুডাস, পাইজামাস, আন্ডারস্কার্ট, ক্যামিসোলস, লাউঞ্জওয়্যার, টি-শার্ট, ট্যাঙ্ক টপস, অ্যাক্টিভওয়্যার সহআপনার সমস্ত প্রয়োজনের জন্য সমস্ত কিছু রয়েছে ফেমোরার ঝুলিতে। ধনতেরস হোক বা ভাইফোঁটা —যে কোনও উৎসবের জন্য সাজ-পোশাক রয়েছে এর আওতায়! সুতরাং, স্বাচ্ছন্দ্যে থাকতে এবং শৈলীতেনিজেকে যত্ন করার জন্য প্রস্তুত হন!

সফ্টলাইন: উদ্ভাবন, বৈচিত্র্য এবং আরাম — এই তিন পরিপ্রেক্ষিতে এগিয়ে এসেছে সফ্টলাইন। এরপ্রিমিয়াম ক্যাজুয়াল অন্তর্বাসগুলির পরিসর বার বার মুগ্ধ করেছে গ্রাহকদের। সেই সঙ্গে সাচ্ছন্দ্য তোরয়েছেই। আড়ম্বরপূর্ণ পোশাকের সঙ্গে সঙ্গে অন্তর্বাস, লেগিংস এবং নৈমিত্তিক পোশাক — প্রতিটি মেজাজেরসঙ্গেই সমানভাবে মানানসই রঙের বিস্তৃত পরিসর রয়েছে সফ্টলাইনে।

ফ্রুট অব দ্য লুম: ফ্রুট অব দ্য লুম (এফওটিএল) জানে দীপাবলি মানেই আনন্দ উচ্ছ্বাস। সেই কারণেইএই ব্র্যান্ডটি এমন পোশাক তৈরি করে যা গ্রাহকদের জীবন উপভোগের সঙ্গে সঙ্গেই এক আরামদায়কঅভিজ্ঞতা প্রদান করে। এফওটিএল গর্বের সঙ্গে বলতে পারে এর সাশ্রয়ী মূল্যের বিলাসবহুল অন্তর্বাস

সরাসরি গুণমান, আরাম এবং অর্থের মূল্যের সঙ্গে সম্পর্কিত। উন্নত মানের ফ্যাব্রিকের সঙ্গে আধুনিকডিজাইন — এই দু’য়ের মিশেলে প্রতি গ্রাহক যেন আনন্দ উপভোগ করে।

এফসিইউকে: বলা হয় যে দীপাবলি সবার জন্য; যে উৎসব কোনও সীমানা মানে না! এবং এটিযথাযথভাবে প্রমাণও করেছে এই ব্র্যান্ড। এটি একটি আন্তর্জাতিক ব্র্যান্ড যা আপনাকে তার নজরকাড়াঅন্তবার্স এবং বহির্বাসের সঙ্গে সাজিয়ে তুলতে পারে। “Fcuk fashion" থেকে সাম্প্রতিক পণ্যগুলি দেখুনএবং আমরা আপনাকে আশ্বস্ত করছি, এগুলি এতটাই সুন্দর যে আপনি স্রেফ একটি পোশাক কিনেই স্থিরথাকতে পারবেন না।

ইউরো ফ্যাশনস: ফ্যাশন বা সাজ হল এমন একটি বিষয় যা আপনার ভেতর থেকে আসে এবং এটি শুধুমাত্র উৎসবের সময় নয়, সারা বছরই প্রকাশ করা উচিত! তাই আপনার দীপাবলির ফ্যাশন স্টেটমেন্টকেআপনার বাইরের পোশাকের মধ্যে সীমাবদ্ধ হতে দেবেন না। ইউরো ফ্যাশন অন্তর্বাসের সঙ্গে আপনারব্যক্তিত্বও ফুটিয়ে তুলুক! ক্লাসিক ব্রিফ থেকে শুরু করে স্টাইলিশ জিম ভেস্ট, বোল্ড ট্রাঙ্কস, আপনারজন্য রয়েছে সব কিছুই। এই পুজোর মরশুমে আড্ডায় মেতে উঠুন এবং আরামে আপনার বন্ধুদের সঙ্গেমজা করার জন্য প্রস্তুত হন!অতএব আর দেরি কেন? এই দীপাবলিতে কেনাকাটার গন্তব্য হোক রূপা দ্য কমফোর্ট স্টোর। যেখানেআপনি সবার জন্য পাবেন এক অবিশ্বাস্য সম্ভার।ঠিকানা: মিনারেল হাউজ, ২৭এ, ক্যামাক স্ট্রিট, কলকাতা ১৬বিশদে জানতে নীচের লিঙ্কগুলি ভিজিট করুন —

ফেসবুক: https://www.facebook.com/rupaknitwear

ইনস্টাগ্রাম: https://www.instagram.com/rupaknitwearofficial/

ওয়েবসাইট: https://www.rupaonlinestore.com/

এই প্রতিবেদনটি ‘রূপা’র সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.