kali Puja 2022

অতিমারির আগে হোক অথবা অতিমারি পরবর্তী সময়, এবিপি ওয়েডিংস বজায় রেখেছে নিজেদের প্রতিশ্রুতি

ভার্চুয়াল বিয়ে বা অনলাইন বিয়ের ক্ষেত্রে ভিডিয়ো কলের মাধ্যমে পরিবার সহ পাত্র-পাত্রীর বিবাহ সম্পন্ন হয়, পুরোহিতের মন্ত্রের সঙ্গেই। তবে বিয়ের মাধ্যম যাই হোক না কেন, সঠিক জীবনসঙ্গী থাকা সব থেকে জরুরি।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১৫:৫৪
Share: Save:

কর্মক্ষেত্রই হোক অথবা ব্যক্তিগত জীবন, অতিমারি পরিবর্তনের ঢেউ নিয়ে আসে আমাদের জীবনযাত্রায়। বহুক্ষেত্রেই চিরাচরিত প্রথার পরিবর্তে নতুন পদ্ধতির আশ্রয় নিয়েছি আমরা। লক ডাউনে ওয়ার্ক ফ্রম হোম, ভার্চুয়াল মিটিং, সেমিনার, ভার্চুয়াল ক্লাসে অভ্যস্ত হয়েছি আমরা। সেরকমই ভার্চুয়াল বিয়েরও দেখা মিলেছে দেশে।

ভার্চুয়াল বিয়ে বা অনলাইন বিয়ের ক্ষেত্রে ভিডিয়ো কলের মাধ্যমে পরিবার সহ পাত্র-পাত্রীর বিবাহ সম্পন্ন হয়, পুরোহিতের মন্ত্রের সঙ্গেই। সঙ্গে থাকে আত্মীয় স্বজনদের ভার্চুয়াল উপস্থিতি। তবে বিয়ের মাধ্যম যাই হোক না কেন, সঠিক জীবনসঙ্গী থাকা সব থেকে জরুরি। বিশেষত বর্তমানে আধুনিক নারী জীবনসঙ্গী খোঁজার ক্ষেত্রে বেশ সচেতন।

আর এই সঠিক জীবনসঙ্গী খুঁজে পেতে পথ দেখায় এবিপি ওয়েডিংস। যার ওপর ভরসা করা যায় চোখ বন্ধ করে এবং সম্পর্কের অপ্রীতিকর ঘটনাগুলি এড়ানো যায়। কারণ এবিপি ওয়েডিংস মানুষ চিনতে সাহায্য করে এবং এখানকার প্রতিটি প্রোফাইল Photo ID ভেরিফাইড। ফলে নকল প্রোফাইলের কোনও চিন্তাই নেই। শুধুমাত্র পাত্র-পাত্রী খুঁজে দেওয়াই নয়, বেশ কিছু ক্ষেত্রে ভার্চুয়াল মাধ্যমে পাত্র-পাত্রীর বা তাদের পরিবারের আলাপ-আলোচনার ব্যবস্থাও করেছে এবিপি ওয়েডিংস।

এই প্ল্যাটফর্মে রয়েছে বাঙালি পাত্র-পাত্রীর বৃহত্তম সমাহার। এখানে রয়েছে ৫ লক্ষেরও বেশি পাত্র-পাত্রীর প্রোফাইল। আধুনিক প্রজন্মের নারীদের পছন্দ বা বলা ভাল প্রয়োজনীয়তার কথা মাথায় রেখেই এই প্ল্যাটফর্ম তৈরি করা হয়। ABPweddings.com-এর মাধ্যমে বিগত কয়েক বছরে প্রায় লক্ষাধিক-এর বেশি মানুষ সঠিক জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছেন। জীবনসঙ্গী খোঁজার মতো একটি গুরুত্বপূর্ণ বিষয়ে বিশেষ খেয়াল থাকা প্রয়োজন। তাই এক্ষেত্রে একমাত্র কোনও বিশ্বস্ত প্রতিষ্ঠানই পথপ্রদর্শক হতে পারে। এবিপি ওয়েডিংসের দৃঢ় সংকল্প আপনার মনের মানুষ খুঁজতে যথাসম্ভব সহায়তা করবে এবং ‘যদিদং হৃদয়ং মম, তদস্তু হৃদয়ং তব’ এর যাত্রা আরও সুন্দর করে তুলবে।

ABPweddings-এ বিনামূল্যে রেজিস্টার করতে ক্লিক করুন www.abpweddings.com-এ। আপনারা সরাসরি চলে যেতে পারেন ABPweddings-এর এক্সক্লুসিভ স্টোরিগুলিতে অথবা কল করতে পারেন ওদের রিলেশনশিপ এক্সপার্টদের 9903760764 নম্বরটিতে।

এই প্রতিবেদনটি ‘এবিপি ওয়েডিংস’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE